প্রেমিকার বাড়িতে বোমা নিক্ষেপ!

সংগৃহীত ছবি

প্রেমিকার বাড়িতে বোমা নিক্ষেপ!

অনলাইন ডেস্ক

সম্পর্কের ফাটল কিংবা বিচ্ছেদ মানুষকে পাগল করে দিতে পারে। আবার কাওকে সন্ন্যাসীও করতে পারে। এমনকি কাউকে পরিণত করতে পারে হিংস্র পশুতেও। সম্প্রতি পুরোনো প্রেমকে জোড়া লাগাতে প্রেমিকার কাছে নানাভাবে আবেদন করেছিলেন প্রেমিক।

কিন্তু  তাতে প্রেমিকার সাড়া না পেয়ে তার বাড়িতে বোমা নিক্ষেপ করেছেন প্রেমিক। শুক্রবার রাতে ভারতের পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে এমন এক অদ্ভুভ ঘটনা ঘটেছে ।

অভিযোগ উঠেছে, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বাড়ির লোকজনের উপর বোমা ছুঁড়েছে এক প্রেমিক। আর বোমার আঘাতে তরুণীর পরিবারের চারজন আহত হয়েছে।

আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানায়, পাণ্ডবেশ্বর থানার জামুড়িয়া ২নং ব্লকের ডোম-বাউড়িপাড়া এলাকার বাসিন্দা রাজীব বাউড়ির সঙ্গে ঐ এলাকার এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। তবে ঐ তরুণীর পরিবারের দাবি, এক বছর আগেই তাদের মেয়ে এ সম্পর্ক থেকে বেরিয়ে এসেছে।

কিন্তু ঐ তরুণীর সঙ্গে সম্পর্ক ধরে রাখার জন্য সবরকম চেষ্টা চালাতে থাকেন রাজীব। অনুনয়-বিনয়ের পর ভয় দেখিয়েও সম্পর্ক জোড়া লাগাতে না পেরে একপর্যায়ে রাজীব ঐ তরুণীকে খুনের হুমকি দেন বলেও অভিযোগ করেছে প্রেমিকার পরিবার। এরপরই শুক্রবার রাতে তরুণীর পরিবারের লোকজনকে উদ্দেশ্য করে বোমা নিক্ষেপ করেন রাজীব।

news24bd.tv/আলী