রাতে চেলসির মুখোমুখি লিভারপুল, কে হবে চ্যাম্পিয়ন?
রাতে চেলসির মুখোমুখি লিভারপুল, কে হবে চ্যাম্পিয়ন?

সংগৃহীত ছবি

রাতে চেলসির মুখোমুখি লিভারপুল, কে হবে চ্যাম্পিয়ন?

ডেস্ক নিউজ

এফএ কাপের ফাইনালে আজ শনিবার চেলসির মুখোমুখি হবে লিভারপুল। ২০১৫ সালে ক্লপ দায়িত্ব নেওয়ার পর এই প্রথম প্রতিযোগিতাটির ফাইনাল খেলতে যাচ্ছে দলটি। ম্যাচটি শুরু হবে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত পৌনে ১০টায়।

চ্যাম্পিয়ন্স লিগ এবং প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছে লিভারপুল।

কিন্তু এফএ কাপ দলটির জন্য বড় এক বাধা হয়েই আছে। ২০০৬ সালের পর এই প্রতিযোগিতায় শিরোপার ছোঁয়া পায়নি ক্লাবটি। এবার খুব কাছে এসে খালি হাতে ফিরতে চায় না তারা।

এফএ কাপের ফাইনালে চেলসিকে হারিয়ে দিলে ইংল্যান্ডের প্রথম দল হিসেবে মৌসুমে বড় চার শিরোপা জয়ের পথে আরেক ধাপ এগিয়ে যাবে লিভারপুল। এর আগে সাতবার এফএ কাপের শিরোপা জিতেছে লিভারপুল। এবার ১৫তম ফাইনাল খেলতে যাচ্ছে তারা। সবশেষ তারা ফাইনালে উঠেছিল ১০ বছর আগে। চেলসির বিপক্ষে শিরোপা লড়াইয়ের আগে সংবাদ সম্মেলনে ক্লপ বলেন, দীর্ঘ খরা কাটাতে চান এবার।

চেলসিকে হারিয়েই লিগ কাপ জিতেছিল লিভারপুল। টাইব্রেকারে নির্ধারণ হয়েছিল ম্যাচের ভাগ্য। টমাস টুখেলের দলটিকে নিয়ে তাই যথেষ্ট সতর্ক ক্লপ।

এদিকে,চোটের কারণে ফাবিনিয়োকে এই ম্যাচে পাচ্ছে না লিভারপুল। তবে ক্লপ আশাবাদী, রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে ফিট হয়ে উঠবেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

news24bd.tv/রিমু

;