দেশের ৪ বিভাগে কালও বৃষ্টির আশঙ্কা
দেশের ৪ বিভাগে কালও বৃষ্টির আশঙ্কা

প্রতীকী ছবি

দেশের ৪ বিভাগে কালও বৃষ্টির আশঙ্কা

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কয়েক দিন ধরে বৃষ্টি হচ্ছে। সে ধারাবাহিকতায় আগামীকালও রোববার দেশের চারটি বিভাগের অনেক জায়গায় ভারি বৃষ্টির আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

পূর্বাভাসে বলা হয়েছে, দুই বিভাগের কিছু কিছু জায়গায় এবং আরো দুই বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়া ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের উত্তরাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

তবে সারা দেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে। আজ শনিবার সন্ধ্যায় আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এসব তথ্য জানায় অধিদপ্তরটি।

আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানান, ‘রংপুর, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রামের অনেক জায়গায়, রাজশাহী ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং  খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়া ও বিজলি চমকানোসহ বজ্রবৃষ্টি হতে পারে। ’

আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্নও ছিল রাজশাহীতে ২২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। দেশে সর্বোচ্চ বৃষ্টিপাত ছিল সিলেটে ১১৯ মিলিমিটার।

news24bd.tv/কামরুল

;