কুড়িগ্রামে দশম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ
কুড়িগ্রামে দশম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

প্রতীকী ছবি

কুড়িগ্রামে দশম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম :

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুল পড়ুয়া দশম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে। এ নিয়ে রোববার (১৫ মে) সকালে ফুলবাড়ী থানায় অপহরণে জড়িত রেজাউল ইসলাম রাজুসহ তার সহযোগী অপর দুই জনের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করেছেন নিখোঁজ শিক্ষার্থীর বাবা।  

অভিযোগে সূত্রে জানা যায়, উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিমবাজার এলাকার হাছেন আলীর ছেলে রেজাউল ইসলাম রাজু (১৯) ওই মেয়েটিকে বেশ কয়েক মাস ধরে উত্যক্ত করে আসছিল। শনিবার সকালে অন্যন্য দিনের মত শিক্ষার্থীটি তার প্রতিষ্ঠান দক্ষিণ অনন্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে যায়।

বিকাল ৫টার মধ্যে তার বাড়িতে ফেরার কথা থাকলেও সন্ধ্যা পেরিয়ে গেলেও মেয়েটি আর বাসায় ফেরেনি।  

এ নিয়ে দুশ্চিন্তায় পরে পুরো পরিবারটি। তারা মেয়েটির সন্ধানে পরিচিত আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর করে। কিন্তু কোথাও তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ সময় গভীর রাতে অপরিচিত এক মোবাইল নম্বর থেকে শিক্ষার্থীটি রেজাউল ইসলাম রাজুর বাসায় আছে বলে জানানো হয়।

এ ঘটনার পর শিক্ষার্থীটির বাবা রেজাউল হক রোববার সকালে রেজাউল ইসলাম রাজু ও তার সহযোগী হিসেবে একই এলাকার জামাল উদ্দিনের ছেলে মামুন-অর-রশিদ (১৯) এবং কামাল মিয়ার ছেলে সাগর মিয়ার (২০) নাম উল্লেখ করে একটি অপহরণের মামলা করেন।  

তিনি অভিযোগ করেন দীর্ঘদিন ধরে আমার মেয়েকে উত্যক্ত ও ভয়ভীতি দেখিয়ে আসছিল ছেলেটি। এ নিয়ে রাজুর পরিবারে একাধিকবার অভিযোগ করা হয়েছিল। তবে এ নিয়ে রেজাউল ইসলাম রাজুর মোবাইলে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।  

তবে তার চাচাতো ভাই রাসেল মিয়া জানান, দুই জনের মধ্যে সম্পর্ক রয়েছে। উদ্ভুত পরিস্থিতে দুই পক্ষের লোকজনকে নিয়ে মীমাংসা করার চেষ্টা করা হচ্ছে।

বিষয়টি নিয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ মো. ফজলুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনাগত ব্যবস্থা নেয়া হবে।  

news24bd.tv/কামরুল