পিবিআই কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

পিবিআই কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) খুলনার এক কর্মকর্তার বিরুদ্ধে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (১৫ মে) দুপুরে খুলনা নগরীর ছোট মির্জাপুরের একটি জাতীয় পত্রিকার খুলনা অফিসে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। ওই পুলিশ কর্মকর্তার নাম মঞ্জুরুল হাসান মাসুদ। তিনি খুলনা পিবিআইতে পরিদর্শক হিসেবে কর্মরত আছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন বলেন, গত ১০ মে ফেসবুকে তার ছবি অন্য কেউ শেয়ার করার প্রতিকার নিয়ে কথা বলতে মঞ্জুরুল হাসানের কাছে গিয়েছিলেন ওই তরুণী। এরপর ওই সমস্যা নিয়ে মোবাইলে দুই একদিন তাদের মধ্যে কথা হয়। রোববার সকালের দিকে ওই সমস্যা নিয়ে দেখা করলে মঞ্জুরুল হাসান সমাধানের আশ্বাস দিয়ে তাকে মোটরসাইকেলে করে ছোট মির্জাপুরের ওই অফিসে নিয়ে যান। এরপর তাকে সেখানে ধর্ষণ করেছেন।

ওই ঘটনায় মেয়েটি ৯৯৯ নম্বরে ফোন করে খবরটি জানানোর পর পুলিশের পক্ষ থেকে ওই ব্যাপারে পদক্ষেপ নেয়।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে পিবিআই এর ওই কর্মকর্তা মেয়েটিকে ছোট মির্জাপুরের এক অফিসে নিয়ে ধর্ষণ করেছেন বলে মেয়েটি অভিযোগ করেছে। দুপুরের দিকে মৌখিক অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে মেয়েটিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা করার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক