গোয়ালঘর থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার
গোয়ালঘর থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

গোয়ালঘর থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

শেরপু‌রের নকলায় আ‌রিয়ান না‌মে ১০ মাস বয়সী এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। আজ রোববার (১৫ মে) সন্ধ‌্যায় উপ‌জেলার পাঠাকাটা ইউনিয়নের পাঁচকাহনীয়া এলাকায় একটি গোয়ালঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। আ‌রিয়ান পূর্ব লাভা খন্দকার বাড়ি এলাকার সজল মিয়ার ছে‌লে।

পুলিশ জানায়, বি‌য়ের কিছু‌দিন পর থে‌কেই আ‌রিয়া‌নের মা আই‌রিন বেগম ছে‌লে‌কে নি‌য়ে তার বাবা আইয়ুব মাস্টা‌রের বা‌ড়ি‌ পাঁচকাহনীয়া গ্রা‌মে থাকেন।

রোববার দুপু‌রে মামা জিহান শিশু আ‌রিয়ান‌কে কো‌লে নি‌য়ে বাড়ির বাই‌রে বের হ‌য়ে নি‌খোঁজ হন। এ‌দি‌কে অনেকক্ষণ পেরিয়ে গেলেও তারা বাড়ি না ফেরায় ছে‌লে আ‌রিয়ান‌কে খুঁজতে থাকেন স্বজনরা। কিন্তু শিশু‌ আরিয়ান ও মামা জিহান‌কে খুঁজে না পাওয়ায় স্থানীয় কয়েক‌টি মস‌জি‌দে মাইকিং ক‌রা হয়। পরে খোঁজাখুঁজির এক পর্যা‌য়ে সন্ধ্যায় নানার বা‌ড়ির গোয়াল ঘ‌রে মুখ বন্ধ অবস্থায় এক‌টি বস্তা দেখ‌তে পায় পরিবারের লোকজন। পরে স্থানীয়দের সহ‌যোগিতায় ওই বস্তা খুলে আরিয়ান‌কে দেখ‌তে পে‌য়ে তা‌কে দ্রুত নকলা উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে আ‌নলে কর্তব্যরত চি‌কিৎসক ডা. মাহমুদুল হাসান আ‌রিয়ান‌কে মৃত ঘোষণা ক‌রেন।  

ঘটনার পর থেকেই মামা জিহান পলাতক রয়েছে। এ ঘটনায় নিহ‌তের প‌রিবা‌রে নেমে এসেছে শোকের ছায়া।

news24bd.tv/desk