অফিসে নিয়ে তরুণীকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা
অফিসে নিয়ে তরুণীকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

অফিসে নিয়ে তরুণীকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা নগরীর ছোট মির্জাপুরের একটি অফিসকক্ষে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক মঞ্জুরুল হাসান মাসুদের বিরুদ্ধে খুলনা থানায় মামলা হয়েছে।

ভুক্তভোগী তরুণীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তা পলাতক রয়েছে।

রোববার (১৫ মে) দুপুরে ধর্ষণের ঘটনা ঘটে। খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন এ তথ্য জানিয়েছেন।

জানা যায়, গত ১০ মে ফেসবুকে ওই তরুণীর ছবি অন্য কেউ শেয়ার করার তার প্রতিকার নিয়ে কথা বলতে মঞ্জুরুল হাসানের কাছে গিয়েছিলেন ওই তরুণী। এরপর ওই সমস্যা নিয়ে মোবাইলে তাদের মধ্যে কথা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন বলেন, রোববার ওই সমস্যা নিয়ে মঞ্জুরুল হাসানের সঙ্গে দেখা করলে মঞ্জুরুল হাসান সমাধানের আশ্বাস দিয়ে তাকে মোটরসাইকেলে করে ছোট মির্জাপুরের ওই অফিসে নিয়ে যান। এরপর তাকে সেখানে ধর্ষণ করেন।

পরে মেয়েটি ৯৯৯ নম্বরে ফোন করে খবরটি জানানোর পর পুলিশের পক্ষ থেকে পদক্ষেপ নেওয়া হয়। খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে পিবিআই কর্মকর্তা মেয়েটিকে ছোট মির্জাপুরের এক অফিসে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করেছেন। মেয়েটির ডাক্তারি পরীক্ষা করার জন্য ওসিসিতে ভর্তি করা হয়েছে।

news24bd.tv তৌহিদ