বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৬ মিনিট আগে

‘নেইমারের কাছে আরও বেশি আশা করেছিলাম’

ক্রীড়া ডেস্ক

‘নেইমারের কাছে আরও বেশি আশা করেছিলাম’

হেক্সা জয়ের মিশনে এসে রাশিয়া থেকে খালি হাতেই ফিরতে হয়েছে ব্রাজিলকে। দলের সেরা তারকা নেইমারকে ঘিরে ছিল উচ্চাশা, তার অর্ধেকও পূরণ করতে পারেননি তিনি; এমনটাই জানিয়েছেন ব্রাজিলের কিংবদন্তী ফুটবলার রোনাল্ডো।

চলতি বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত ৫ ম্যাচ খেলতে পেরেছে ব্রাজিল। এই ৫ ম্যাচে কেবল দুই গোল করতে পেরেছেন নেইমার। এসিস্ট করেছেন মাত্র একটি গোলে।ফুটবলীয় কারিশমা দেখানোর চেয়ে বারবার মাঠে পড়ে যাওয়াতেই বেশি ব্যস্ত ছিলেন তিনি। এজন্য বিশ্বজুড়ে তাকে ঘিরে সমালোচনা কম হয়নি। সবমিলিয়ে নেইমার রাশিয়া বিশ্বকাপে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি।

পিএসজির এই তারকাকে ঘিরেই ব্রাজিলের সব পরিকল্পনা ছিল বিধায় নেইমারের নিষ্প্রভতা দলকে আরও বেশি পুড়িয়েছে বলে মনে করেন ২০০২ বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা রোনাল্ডো।

দুইবারের বিশ্বজয়ী বলেন, ‘আমরা সবাই তার (নেইমারের) কাছে আরও বেশি আশা করেছিলাম। কারণ সে আমাদের দলের মধ্যমণি। আমি জানিনা এটা তার পায়ের ইনজুরির কারণে নাকি অন্য কোন কারণ ছিল। কিন্তু আমি তাকে মাঠে নিষ্প্রভ দেখেছি। তবে বিশ্বকাপের ৩ মাস আগে গুরুতর ইনজুরিতে পড়ে আবার পুরোনো ছন্দে মাঠে ফিরে আসাটা সহজ কাজ নয়।’

সূত্র: ব্লিচার রিপোর্ট, মার্কা

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য