মহেশের সামনে দাড়াতেই পারলো না রণবীর!
মহেশের সামনে দাড়াতেই পারলো না রণবীর!

সংগৃহীত ছবি

মহেশের সামনে দাড়াতেই পারলো না রণবীর!

অনলাইন ডেস্ক

দক্ষিণী সিনেমার সামনে এখন যেন দাড়াতেই পারছে না বলিউডের সিনেমা। কেজিএফ-২ এর সামনে দাড়াতে না পেরে মুক্তির তারিখ পেছাতে হয় শাহিদ কাপুরের জার্সি সিনেমাকে। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। কেজিএফ-২ এর বক্স অফিস কালেশনের সামনে ঠিকতেই পারেনি জার্সি।

এবার নতুন করে দক্ষিণী সিনেমার ধাক্কায় মুখ থুবড়ে পড়েছে রণবীর সিং অভিনীত সিনেমা ‘জয়েশভাই জোরদার’।

গত ১২ মে মুক্তি পেয়েছে তেলেগু সুপারস্টার মহেশ বাবু অভিনীত নতুন সিনেমা ‘সরকারু ভাটি পাটা’। প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটি ২১ লাখ রুপি আয় করেছে এটি। দ্বিতীয় দিন সিনেমাটি আয় করে ২৭ কোটি ৫০ লাখ রুপি। ফলে মাত্র দুই দিনেই এর আয় ছাড়িয়ে গেছে ১০২ কোটি রুপি।

অন্যদিকে ১৩ মে মুক্তি পেয়েছে বলিউড তারকা রণবীর সিং অভিনীত সিনেমা ‘জয়েশভাই জোরদার’। প্রথম দিন এটি মাত্র ৩ কোটি ২৫ লাখ রুপি আয় করে। দ্বিতীয় দিনে সেটা কিছুটা বেড়ে ৪ কোটি হয়। ফলে দুই দিনে সিনেমাটির আয়ের পরিমাণ মাত্র ৭ কোটি ২৫ লাখ রুপি।

বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, সর্বসাকুল্যে ২০ কোটি রুপিও আয় করতে পারবে না ‘জয়েশভাই জোরদার’। অর্থাৎ এটি মেগা ডিজাস্টার হতে যাচ্ছে। বলিউডের সাম্প্রতিক সময়ের অন্যতম ফ্লপ সিনেমা হতে যাচ্ছে এটি।

‘জয়েশভাই জোরদার’ নির্মাণ করেছেন দিব্যাং ঠাক্কর। এতে রণবীরের সঙ্গে অভিনয় করেছেন শালিনী পান্ডে, রত্না পাঠক শাহ, বোমান ইরানি প্রমুখ। সিনেমাটির বাজেট ৬০ কোটি রুপি।

অন্যদিকে ‘সরকারু ভারি পাটা’ পরিচালনা করেছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে নায়িকা হিসেবে আছেন কীর্তি সুরেশ। এই সিনেমার বাজেটও ৬০ কোটি রুপি। ইতোমধ্যে বাজেটের প্রায় দ্বিগুণ আয় করে ফেলেছে সিনেমাটি।

news24bd.tv/আলী