টিভি দেখার কথা বলে চার বছরের শিশুকে ধর্ষণ
টিভি দেখার কথা বলে চার বছরের শিশুকে ধর্ষণ

প্রতীকী ছবি

টিভি দেখার কথা বলে চার বছরের শিশুকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুর উপজেলায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মিলন (২৪) নামের এক যুবককে আটক করেছে শেরপুর থানা পুলিশ। সোমবার (১৬ মে) বিকেল ৫টায় মহিপুর পশ্চিম পাড়া তার বাসা থেকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত মিলন মহিপুর নতুনপাড়া মোজাফফর হোসেনের ছেলে পেশায় একজন চাতালের ধান চাল ব্যবসায়ী।

জানা যায়, চাতালে ধান-চাল শুকানোর মহিলা শ্রমিক হিসাবে কাজ করেন জমেলা (ছদ্মনাম)।

সাথে তার শিশুকে নিয়ে এসে চাতালে কাজ করত। দুপুরে শিশুটি পাশের চাতালে মিলন নামের এক ধান চালের হাউসে গোসল করতে চায়। তখন শিশুটির মা হাউসে গোসল করলে মিলন মারধর করবে বলে ভয় দেখায়। পরে শিশুটি মিলনের বাড়িতে গিয়ে জানায়, আমি হাউসে গোসল করব। মিলন তখন বলে হাউজে গোসল করলে আমার কথা শুনতে হবে। পরে শিশুটিকে ঘরের ভিতরে নিয়ে গিয়ে টিভি দেখার কথা বলে দরজা বন্ধ করে ধর্ষন করে। শিশুটি কান্নাকাটি করলে তাকে আটকে রাখে ভয় দেখায়। শিশুটির মা ও নানী তাকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করতে শুরু করে। ২ ঘন্টা পর মিলন শিশুটিকে নিয়ে চাতালের হাউজের দিকে আসে। মেয়েটির নানী তাকে অসুস্থ অবস্থায় দেখতে পায়। তখন বাসায় নিয়ে গিয়ে জিজ্ঞাসা করলে বিষয়টি তার নানি কে জানায়।

ধর্ষক মিলন বিষয়টি স্বীকার করে জানান, আমি অপরাধ করার কারণে আমাকে আটক করেছে থানা পুলিশ।  

এ বিষয়ে শেরপুর থানার এ এস আই শাহাদত হোসেন জানান, আমরা খবর পেয়ে মিলন নামের যুবককে আটক করেছি। এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে।

news24bd.tv/আলী

সম্পর্কিত খবর