কুড়িগ্রামে ধান শুকাতে গিয়ে সন্তান হারালেন দুই মা
কুড়িগ্রামে ধান শুকাতে গিয়ে সন্তান হারালেন দুই মা

প্রতীকী ছবি

কুড়িগ্রামে ধান শুকাতে গিয়ে সন্তান হারালেন দুই মা

কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধি:

কু‌ড়িগ্রামে ধান শুকাতে গিয়ে সন্তান হারালেন দুই মা। জেলার উলিপুর এবং ফুলবাড়ি উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার দুপুরে উ‌লিপুর পৌরসভার ডারারপাড় গ্রামে কবর স্থানের একটি গর্তে পরে পা‌নিতে ডুবে গিয়ে তিন বছরের শিশু আব্দুল্লাহ'র মৃত্যু হয়েছে। ‌সে পৌরসভার ডারারপাড় গ্রামের বাসিন্দা জুয়েল হাসানের পুত্র।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার মৃত্যুর বিষয়টি নিউজ টোয়েন্টিফোরকে নিশ্চিত করে বলেন, ডারারপাড় কবর স্থানের পাশে শিশু‌টির মা ও দা‌দি ধান শুকাতে ব্যস্ত ছিলেন। এ সময় খেলতে খেলতে সবার অজান্তে আব্দুল্লাহ পাশে এক‌টি গর্তের পা‌নিতে পরে যায়। অনেক খোঁজার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতাল নেয়ার পূর্বেই শিশুটি মারা যায়।

অপরদিকে ফুলবাড়ী উপজেলায় বারোমাসিয়া নদীতে ডুবে দেড় বছর বয়সী সোনামনি নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ি প্যাচাই গ্রামে এই ঘটনা ঘটে। শিশুটি ওই এলাকার রফিকুল ইসলামের কন্যা।

ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিয়া সোহেল  নিউজ টোয়েন্টিফোরকে বলেন, শিশুটির মা লাকি বেগম বাড়ির পাশে বারোমাসিয়া নদী সংলগ্ন জায়গায় বোরো ধান শুকাতে ব্যস্ত ছিল। শিশুটি তার মায়ের অজান্তে বারোমাসিয়া নদীতে পড়ে যায়। পরে শিশুটির মা তার মেয়েকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করলে স্থানীরা এসে বারোমাসিয়া নদী থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। শিশুটির মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকে ছায়া নেমে আসে।  

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান  নিউজ টোয়েন্টিফোরকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

news24bd.tv/কামরুল