শরীয়তপুরের সখিপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

শরীয়তপুরের সখিপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর জেলার সখিপুর থানার মোল্লারহাটে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ মে) দুপুরে শরীয়তপুরের সখিপুর থানার মোল্লারহাট বাজার সংলগ্ন বাড়িতে বসুন্ধারা সিমেন্ট শরীয়তপুর জেলার ডামুড্যা, ভেদরগঞ্জ ও সখিপুর থানার পরিবেশক ‘মেসার্স জুলহাস এন্ড ব্রাদার্স’ এর আয়োজনে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্) পলাশ আকতার। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টর ফরিদপুর ডিভিশনাল সেলস ম্যানেজার হুমায়ন কবির, মাদারীপুর এরিয়া সেলস ম্যানেজার মশিউর রহমান, সিমেন্ট সেক্টরের প্রতিনিধি ও ডামুড্যা টেরিটোরি সেলস এক্সিকিউটিভ জাকি আমিন।

এতে সভাপতিত্ব করেন, মেসার্স জুলহাস এন্ড ব্রাদার্সের প্রোপাইটর মো. জুলহাস মোল্লা।

এ সময় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের মো. রোমান আকন্দ, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের রতন মাহমুদ, কালের কণ্ঠের শরিফুল আলম ইমন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বসুন্ধরা সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুণগত মানের কারণেই বসুন্ধরা সিমেন্ট শরীয়তপুর জেলা শীর্ষে রয়েছে।

বসুন্ধরা সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে। ফলে ভোক্তা সাধারণের কাছে এ সিমেন্টের প্রতি আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গুণমানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না বসুন্ধরা সিমেন্ট। আগামীতে গুণমানের দিক থেকে আরও উন্নত করা হবে।

তিনি আরও বলেন, দেশের বৃহত্তম পদ্মা সেতু, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বড় বড় প্রতিষ্ঠান, রাস্তা, ব্রিজসহ গুরুত্বপূর্ণ স্থাপনায় এখন বসুন্ধরা সিমেন্টর চাহিদা দিন দিন বাড়ছে।

এ বছর ১০ জন সেরা বিক্রেতা নির্বাচিত হন। এদের মধ্য প্রথম পুরস্কার বড় ফ্রিজ জিতে নেন মায়ের দোয়া এন্টারপ্রাইজ (মড়েরহাট, ডামুড্যা), দ্বিতীয় পুরস্কার টেলিভিশন জিতে নেন বি এম এন্টারপ্রাইজ (তালতলা, ডামুড্যা) ও তৃতীয় পুরস্কার একটি ডিপ ফ্রিজ জিতে নেন মেসার্স আব্দুল্লাহ স্টিল (সামন্তসার)।

অন্যান্য পুরস্কার প্রাপ্তরা হলেন- মেসার্স জাবের এন্টারপ্রাইজ (সখিপুর বাজার), মেসার্স জাহেদ ট্রেডার্স (কোদালপুর বাজার), মেসার্স আব্দুল হক এন্টারপ্রাইজ (চেয়ারম্যান বাজার), মেসার্স দেওয়ান এন্টারপ্রাইজ (বালুরচর), মেসার্স সজিব এন্টারপ্রাইজ (সখিপুর বাজার) মেসার্স চাঁদনী এন্টারপ্রাইজ (বালুরচর বাজার), মেসার্স জয়নাল এন্টারপ্রাইজ (গৌরাঙ্গ বাজার)।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত সকল রিটেইলারদের বসুন্ধরা সিমেন্ট এর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এ সময় ৮০ জন রিটেইলার উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ