এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে : মান্না
এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে : মান্না

ফাইল ছবি

এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে : মান্না

অনলাইন ডেস্ক

অধিকাংশ রাজনৈতিক দল কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে রাজি নয় দাবি করে নাগরিক ঐক্যের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না বলেছেন, বর্তমান সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলনের প্রস্তুতি নিচ্ছেন। যখন নামব, এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম মিলনায়তনে বাংলাদেশ পিপলস পার্টি (বিপিপি) আয়োজিত ‘অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন চাই, সুখী, সমৃদ্ধ, গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তুলি’-শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।  

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, দেশ বাঁচাতে হলে শেখ হাসিনার থাবা থেকে বাঁচতে হবে।

গত নির্বাচনের আগে ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপের সময় তিনি তার বাবার দোহাই দিয়ে বলেছিলেন, আমি কোন বাঁধা দেব না, একটা সুষ্ঠু নির্বাচন করব। তারপর তিনি কি করেছেন? সুতরাং, এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়। প্রস্তুতি নিচ্ছি, যখন নামব, এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে।

দেশের অবস্থা ভবিষ্যতে শ্রীলঙ্কা নয় বরং তার চেয়ে আরও খারাপ হতে পারে বলে আশঙ্কা জানিয়ে মান্না আরও বলেন, একের পর এক জিনিসের দাম বাড়ছে। টাকার দাম দিন দিন কমছে। কিন্তু তবুও মিথ্যা কথা বলেই যাচ্ছে। আমাদের রিজার্ভের অবস্থা খারাপ। ব্যাংকগুলোতে টাকা নাই, ডলারের অভাবে সরকারি কর্মচারীদের বিদেশ সফর বাতিল করা হচ্ছে। সবাই মনে মনে ভাবছে, এই সরকার বোধহয় আর বেশি দিন নাই।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন গণফোরামের সভাপতি মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, ন্যাশনাল পিপলস পার্টির সভাপতি ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের চেয়ারম্যান ববি হাজ্জাজসহ প্রমুখ।  

news24bd.tv/আলী