ফতুল্লায় সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, আটক ৪
ফতুল্লায় সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, আটক ৪

ফতুল্লায় সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, আটক ৪

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় সহপাঠীর ছুরিকাঘাতে ধ্রুব (১৬) নামের দশম শ্রেণির এক ছাত্র খুন হয়েছে। মঙ্গলবার (১৭ মে) রাত ৮টায় ফতুল্লা থানার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত ধ্রুব ইসদাইর এলাকার মাদব চন্দ্রের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধ্রুব, ইয়াসিন, পিয়াস, রিপন ও অন্তরসহ কয়েকজন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

তারা একসঙ্গে চলাফেরা করে। স্কুল ছুটির পর প্রত্যেকেই স্কুলের সামনে চায়ের দোকানে গভীর রাত পর্যন্ত কিশোর গ্যাংয়ের ছেলেদের সঙ্গে আড্ডা দেয়। এতে কোনো বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এর জের ধরেই ধ্রুবকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসীর ধারণা।

ইয়াসিন নামে ধ্রুবর এক বন্ধু জানায়, পিয়াস তাকেসহ কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে ধ্রুবকে ডেকে স্কুলের কাছে অন্ধকারে নিয়ে যায়। এরপর ধ্রুবকে পিয়াস ছুরিকাঘাত করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু জানান, স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ওই ছেলেকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। দ্রুত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ জড়িত অন্যদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর