ওবায়দুল কাদের মিথ্যার মহারাজা, মন্তব্য রিজভীর
ওবায়দুল কাদের মিথ্যার মহারাজা, মন্তব্য রিজভীর

ওবায়দুল কাদের মিথ্যার মহারাজা, মন্তব্য রিজভীর

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মিথ্যার মহারাজা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, তার ঘুরে ফিরে বিষয় একটাই-বিএনপির বিরুদ্ধে আজগুবি অসংলগ্ন, কল্পিত সব মিথ্যাচার ও কুৎসা উদগিরণ করা।

বুধবার (১৮ মে) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন রিজভী।

‌‘ওবায়দুল কাদেরকে দেখলাম গত রোববার নিজ বাসভবনে বসে অভিযোগ করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নাকি দেশের টাকা বিদেশে পাচারের তালিকার শীর্ষে।

অথচ ১২ মে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের ঘরে বসে দেওয়া ভাষণে নিজেই স্বীকার করেন, আওয়ামী লীগের নেতারা কোটি-কোটি টাকা পাচার করেছে। ’ বলেন রিজভী আহমেদ।

তিনি বলেন, এই নিরেট সত্য মুখ ফসকে বেরিয়ে যাওয়ায় নিজ দলের টাকা পাচারকারী মাফিয়াদের সাঁড়াশি আক্রমণে ভড়কে গিয়ে তার দু’দিন পর ১৫ মে নিয়মিত সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের নিজের গদি রক্ষা আর পিঠ বাঁচাতে পরিস্থিতি ভিন্নখাতে নিতে চিরাচরিত অভ্যাসনুযায়ী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে একেবারে ডাহা মিথ্যার রূপ কথা সাজিয়েছেন।

সরকারের বিরুদ্ধে জনগণের বিপজ্জনক বিদ্রোহের মনোভাব সৃষ্টি হয়েছে মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, অটলভাবে একত্রিত হয়ে জনগণের একটা জাতীয় বিস্ফোরণ হতে যাচ্ছে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের অপ্রতিরোধ্য গণদাবিকে বিজয়ের পথে চালিত করতে জনগণ এখন সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জায়নাল আবেদীন ফারুক, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন ও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ।

news24bd.tv তৌহিদ