ছাত্রলীগ নেতার বাড়িতে ১২০০ পিচ ইয়াবা
ছাত্রলীগ নেতার বাড়িতে ১২০০ পিচ ইয়াবা

ছাত্রলীগ নেতার বাড়িতে ১২০০ পিচ ইয়াবা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীর বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ২০০ পিচ ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ (২৫) নামে এক বহিরাগত নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোড়েলগঞ্জ পৌরসভার আদর্শ পাড়ার বাড়ি থেকে পালিয়ে যায় পৌর ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমানের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ১হাজার ২০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার মাদক কারবারি মাহিমা আক্তার মৌ বাগেরহাটের শরণখোলা উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের মো. কালাম শিকদারের মেয়ে।

বাগেরহাট পুলিশের মিডিয়া কর্মকর্তা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের ওসি এস এম আশরাফুল আলম জানান, বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল ইসলামের নির্দেশে মোরেলগঞ্জ থানা-পুলিশ বুধবার দুপুরে মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীর বাড়িতে অভিযান চালায়।

এসময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে
পৌরসভার আদর্শ পাড়ার বাড়ি থেকে পালিয়ে যায় পৌর ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজী। পরে ওই বাড়ি থেকে ১২০০ পিচ ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মৌ পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে ও ইব্রাহীম ফরাজী চট্টগ্রাম থেকে ইয়াবা এনে বাগেরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতেন। এঘটনায় ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ এর নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।

মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজী ২০১৯ সালের জুলাই মাসে ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হলে ওই সময় তাকে ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয় বলে জানিয়েছে বাগেরহাট জেলা ছাত্রলীগ।

news24bd.tv তৌহিদ