গৃহবধূকে ধর্ষণের ঘটনায় সেই গ্রাম পুলিশ গ্রেপ্তার
গৃহবধূকে ধর্ষণের ঘটনায় সেই গ্রাম পুলিশ গ্রেপ্তার

সংগৃহীত ছবি

গৃহবধূকে ধর্ষণের ঘটনায় সেই গ্রাম পুলিশ গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে ছাগল খুঁজতে বের হয়ে ধর্ষণের শিকার গৃহবধূর মামলায় শুভদিয়া ইউনিয়নের গ্রাম পুলিশ মোস্তফা শেখকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে তাকে আদালতে পাঠালে বিচারক কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে, গৃহবধূ নিজে বাদী হয়ে মঙ্গলবার মামলা দায়ের করেন। এদিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর এলাকা থেকে মোস্তফা শেখকে গ্রেপ্তার করে।

গ্রাম পুলিশ মোস্তফা শেখ ঘনশ্যামপুর গ্রামের আবু বক্কার শেখের ছেলে ও ফকিরহাট উপজেলার গ্রাম পুলিশ অ্যাসোসিয়েশনের সভাপতি। বুধবার সকালে বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে ধর্ষণের শিকার গৃহবধূর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলিমুজ্জামান নিউজ টোয়েন্টিফোরকে জানান, স্বামী বাড়িতে না থাকায় সোমবার রাত ১০টার দিকে নিজেদের পালিত ছাগল খুঁজতে বাড়ির বাইরে বের হন ওই গৃহবধূ। এসময় একা পেয়ে তাকে ধর্ষণ করে মোস্তফা শেখ। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় গ্রাম পুলিশ। পরে গৃহবধূ মঙ্গলবার ফকিরহাট মডেল থানায় গ্রাম পুলিশ মোস্তফা শেখকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ঘনশ্যামপুর এলাকা থেকে মোস্তফা শেখকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বুধবার সকালে মোস্তফা শেখকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। একইদিন সকালে ভিকটিমের শারীরিক পরীক্ষা হাসপাতালে সম্পন্ন হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

news24bd.tv/কামরুল