সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৯ ঘন্টা ১৭ মিনিট আগে

ভিডিও বার্তায় রোনালদোকে রিয়ালের শ্রদ্ধা

ক্রীড়া ডেস্ক

ভিডিও বার্তায় রোনালদোকে রিয়ালের শ্রদ্ধা

রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের বন্ধন ছিন্ন করে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই ৯ বছরে মাদ্রিদ ক্লাবটির জার্সিতে অসামান্য অবদান রেখেছেন সিআরসেভেন। তাইতো  বিদায় বেলায় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও বার্তায় শ্রদ্ধা জানিয়েছে রিয়াল কর্তৃপক্ষ। 

মঙ্গলবার ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেন রোনালদো। ৪ বছরের চুক্তিতে ক্লাবটিতে ২০২২ সালের জুনের শেষ পর্যন্ত খেলবেন পর্তুগিজ যুবরাজ।

রোনালদোকে সম্মান জানাতে সান্তিয়াগো বার্নাব্যুতে কাটানো সেরা মুহূর্তগুলো নিয়ে একটি ভিডিও টুইটারে পোস্ট করেছে ইউরোপসেরা ক্লাবটি। ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, ‘#গ্রাসিয়াস ক্রিশ্চিয়ানো’ বা ধন্যবাদ ক্রিশ্চিয়ানো।

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ২০০৯ সালে ৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে নাম লিখিয়েছিলেন রোনালদো। গেল ৯ বছরে ক্লাব ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার আসনটি নিজের করে নিয়েছেন। ৪৩৮ ম্যাচে করেছেন ৪৫১টি গোল। চারটি চ্যাম্পিয়ন লিগ, দুটি লা লিগা, দুটি কোপা দেল রে, দুটি স্প্যানিশ সুপার কাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ ও তিনটি ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন। এছাড়াও রিয়ালে থাকাকালীন চারটি ব্যালন ডি’অরও জিতেছেন এই পর্তুগিজ তারকা।

ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

 

সূত্র: টুইটার

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য