ধামরাইয়ে শতবর্ষী বৃদ্ধার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার
ধামরাইয়ে শতবর্ষী বৃদ্ধার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ধামরাইয়ে শতবর্ষী বৃদ্ধার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

ঢাকার ধামরাইয়ে জুমিলা বেগম নামে শতবর্ষী এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। বসতবাড়িতে তার শয়নকক্ষ থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের পথহারা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

 

রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশটি পাঠানো হয়েছে।  

এলাকাবাসী জানান, পথহারা গ্রামের মৃত ইউনুস আলী মোল্লার স্ত্রী শতবর্ষী বৃদ্ধা জুমিলা বেগম ঘরে ভেতর একাকি শুয়েছিলেন দিনের বেলায়। ছেলে আব্দুল কাদের মোল্লা কালামপুর বাজার থেকে বাড়ি ফিরে মাকে বাইরে দেখতে না পেয়ে ডাকাডাকি করেন। কিন্তু ডাকের উত্তর না পেয়ে মায়ের ঘরের ভেতরে গিয়ে দেখেন তার মা শুয়ে আছেন।  

তার ধারণা তিনি ঘুমিয়ে আছেন। তাই তাকে শরীরে হাত দিয়ে ধাক্কা এবং ওঠার জন্য ডাক দেন। তিনি লক্ষ্য করেন তার মা শক্ত হয়ে গেছেন এবং তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। তাই তিনি আশপাশের লোকজনদের ডেকে জড়ো করেন তাৎক্ষণিক ধামরাই থানা পুলিশে খবর দেন।  

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। এরপর এ ব্যাপারে ধামরাই থানায় একটি মামলা করে ময়নাতদন্তের জন্য ওই বৃদ্ধার লাশটি রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়াদী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত বৃদ্ধার ছেলে আব্দুল কাদের মোল্লা বলেন, আমি আমার মাকে ঘরে একা রেখে কালামপুর হাটে যাই। সন্ধ্যার ৬টার দিকে বাড়ি ফিরে দেখি আমার মা আর নেই। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশ মেডিকেলে নিয়ে গেছে।

ধামরাই থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. আশরাফ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।  

মেডিকেল রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে নিশ্চিত করেছেন ধামরাই থানা পুলিশ।

news24bd.tv/কামরুল