১১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক 
১১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

১১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর :

গাজীপুরে শ্রীপুরে ১১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌর এলাকার মাওনার শিমুল মটরস এর সামনে থেকে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হলেন, শ্রীপুর পৌর এলাকার বাঘমারা গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে মিঠুন (৩০) ও একই এলাকার মৃত আঃ রহমানের ছেলে মো. রাশেদ (৩৩)।  

র‌্যাব-১ স্পেশালাইজড পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এ.এস.এম মাইদুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের ওই কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, মাওনা চৌরাস্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মোহা সিএনজি পাম্পের আশপাশে মাদক ক্রয় বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।  

পরে আটককৃতদের নিকট থেকে ১১ কেজি গাঁজা ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা করছে বলে স্বীকার করে। এছাড়াও জেলার বিভিন্ন স্থানে মাদক কেনা বেচার সাথে তারা জড়িত বলে জানায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জমান মনির নিউজ টোয়েন্টিফোরকে জানান, গাঁজাসহ ওই দুই ব্যক্তিকে গত রাতে থানায় সোপর্দ করলে তাদের বিরুদ্ধে মামলার পর আদালতে পাঠানো হয়।

news24bd.tv/কামরুল