৮৯ মামলায় জেল খেটে বের হলেন আজম খান 
৮৯ মামলায় জেল খেটে বের হলেন আজম খান 

সংগৃহীত ছবি

৮৯ মামলায় জেল খেটে বের হলেন আজম খান 

অনলাইন ডেস্ক

৮৯টি মামলায় ২৭ মাস জেলে থেকে অবশেষে জামিনে মুক্ত হয়েছেন ভারতের উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির নেতা ও এমএলএ আজম খান। ৮৯তম মামলায় সুপ্রিম কোর্ট থেকে জামিন পাওয়ার পর আজ শুক্রবার কারাগার থেকে মুক্ত হয়েছেন তিনি।   

আজম খানের মুক্তিতে সন্তুষ্টি প্রকাশ করেছে তার পরিবার। আজম খান কারাগার থেকে বের হওয়ার সময় তার পাশে ছিলেন ছেলে আবদুল্লাহ আজম।

তবে অখিলেশ যাদব বা সমাজবাদী পার্টির অন্য কোনো প্রভাবশালী নেতাকে এ সময় দেখা যায়নি।  অবশ্য আজম খানের মুক্তির পর এর সমর্থনে একটি টুইট করেছেন অভিলেশ যাদব। তার মুক্তিকে স্বাগত জানিয়ে যাদব লিখেছেন, এ রায়ের মধ্যে দিয়ে সুপ্রিম কোর্ট ন্যায়বিচারের নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন।  

সুপ্রিম কোর্ট থেকে অন্তর্বর্তী জামিনের আদেশ বৃহস্পতিবার রাতে সীতাপুর কারাগারে পৌঁছায়। এরপর আজ সকালে কারাগার থেকে মুক্তি পান তিনি।  

আজম খানের মুক্তির পর সুপ্রিম কোর্টের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার স্ত্রী তাজিন ফাতিমা। এছাড়া পরিবারের কঠিন সময়ে যারা তাদের পাশে ছিলেন, তাদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।  

এছাড়া গতকাল আবদুল্লাহ আজম একটি টুইটে লিখেছিলেন, ইনশাল্লাহ আগামীকাল সকালে সূর্যের প্রথম কিরণ পৌঁছানোর সময়ই নতুন সূর্যের মতো কারাগার থেকে বেরিয়ে আসবেন আমার বাবা। তার নতুন ভোরের এই প্রভাতে বিরোধীদের সকল অন্ধকার দূর হয়ে যাবে।  

news24bd.tv/আলী