দুই দিনের রিমান্ডে ছাত্রলীগের দেলোয়ার হোসাইন সাঈদী
দুই দিনের রিমান্ডে ছাত্রলীগের দেলোয়ার হোসাইন সাঈদী

দুই দিনের রিমান্ডে ছাত্রলীগের দেলোয়ার হোসাইন সাঈদী

অনলাইন ডেস্ক

চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি দেলোয়ার হোসাইন সাঈদীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একইসঙ্গে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহাম্মেদের জামিন মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২০ মে) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহনা আলমগীরের আদালত এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে দেলোয়ার হোসেন সাঈদীকে আদালতে হাজির করে ১৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

অপরদিকে তার আইনজীবী রিমান্ড আবেদন বাতিল করে জামিনের আবেদন করেন। পরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত সাঈদীর দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

একইসঙ্গে সরকারি বাধা দেওয়ার অভিযোগে মো. জোবায়ের আহাম্মেদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। বিপরীতে তার আইনজীবী জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত জোবায়েরের জামিন আবেদন মঞ্জুর করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে গত বুধবার (১৮ মে) রাত ৩টার দিকে রাজধানীর সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি দেলোয়ার হোসাইন সাঈদীকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫৭৮ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে দাবি করে র‌্যাব। পরে সাঈদীকে নিয়ে তার বাসা থেকে বের হওয়ার সময় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহাম্মেদ র‌্যাব সদস্যদের বাধা দেন এবং তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

এ ঘটনা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সাঈদীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে এবং সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে জোবায়েরসহ ৬ জনের বিরুদ্ধে সবুজবাগ থানায় মামলা করেছে র‌্যাব।

news24bd.tv তৌহিদ