কোস্ট গার্ডের অভিযানে ৫৬ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৫
কোস্ট গার্ডের অভিযানে ৫৬ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৫

সংগৃহীত ছবি

কোস্ট গার্ডের অভিযানে ৫৬ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৫

অনলাইন ডেস্ক

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৫৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত এই এ অভিযান পরিচালনা করা হয়। এ সময়ে ৫জনকে আটক করা হয়। শুক্রবার (২০ মে) বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্  এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিসিজির  স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ তৈমুর পাশার নেতৃত্বে টেকনাফ এলাকার সাবরাং কাটাবুনিয়া সাগর সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন মিয়ানমারের জলসীমা থেকে একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা বাংলাদেশের জলসীমায় আসতে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা টর্চ লাইট ও বাঁশির মাধ্যমে থামার সংকেত দেয়।  

এসময় কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে নৌকাটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে নৌকাটি আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে নৌকাটি তল্লাশী করে ৫৬,০০০  পিস ইয়াবাসহ ৫ জন ইয়াবা পাচারকারীকে আটক করে।

আটককৃতরা হলেন মোঃ ইলিয়াস(৪০), পিতাঃ আলী আহমেদ, মোঃ রবি আলম(১৮), মোঃ জালাল আহমেদ(৫০),  মোঃ ওমর সিদ্দিক(১৮), , এবং মোঃ আলম(২৫)।  

তিনি আরোও বলেন, জব্দকৃত ইয়াবা এবং ইয়াবা পাচারকারীসহ পাচার কাজে ব্যবহৃত নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
news24bd.tv/আলী