বর্তমান সংসদের নৈতিক বৈধতা নেই :  চরমোনাই পীর
বর্তমান সংসদের নৈতিক বৈধতা নেই :  চরমোনাই পীর

সংগৃহীত ছবি

বর্তমান সংসদের নৈতিক বৈধতা নেই :  চরমোনাই পীর

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সরকার দেশের নির্বাচন ব্যবস্থাকেই ধ্বংস করে ফেলেছে। বিগত ১৩ বছরে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি। রাতের ভোটে নির্বাচিত বর্তমান সংসদের কোনো নৈতিক বৈধতা নেই। এই অবৈধ সংসদ বহাল রেখে কোনো নির্বাচন দেশবাসী মেনে নেবে না বলে জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

শুক্রবার (২০ মে) জুমার নামাজের পর বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতার পরে যারাই ক্ষমতায় এসেছে, তারাই জনগণের স্বপ্নকে গলা টিপে হত্যা করেছে, জনগণের সাথে প্রতারণা করেছে। দেশ শাসনের নামে জনগণকে জিম্মি করে মৌলিক অধিকার হরণের মাধ্যমে দেশের সম্পদ লুট করেছে। গণতন্ত্রের নামে সর্বত্র স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে। গুম-খুনের রাজত্ব কায়েম করেছে। দুর্নীতি, লুটপাট এবং সুদ-ঘুষকে রাষ্ট্রীয় নীতি হিসেবে প্রতিষ্ঠা করেছে।  

শাসক শ্রেণির এমন কর্মকাণ্ডের ফলে স্বাধীনতা আজ অর্থহীন হয়ে পড়েছে। দুমুঠো খাবারের জন্য ট্রাকের পেছনে মানুষকে দৌড়াতে হচ্ছে। দেশ আর এভাবে চলতে পারে না।

সমাবেশে সভাপতিত্ব করেন দলের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। বক্তব্য দেন মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, কেন্দ্রীয় দাওয়াহ বিষয়ক উপদেষ্টা প্রিন্সিপাল মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েত হোসেন, কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমূখ।

news24bd.tv/আলী