ওভারটেক করতে গিয়ে বাসের ধাক্কা, ট্রাকচাপায় নিহত ২
ওভারটেক করতে গিয়ে বাসের ধাক্কা, ট্রাকচাপায় নিহত ২

প্রতীকী ছবি

ওভারটেক করতে গিয়ে বাসের ধাক্কা, ট্রাকচাপায় নিহত ২

অনলাইন ডেস্ক

বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। অন্যজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে কাহালু উপজেলার বারমাইলে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন।

তিনি বলেন, নিহতদের মধ্যে আব্দুল্লাহ (২৫) নামে একজনের নাম নিশ্চিত করেছে পুলিশ।

তিনি নওগাঁ সদর উপজেলার শিকারপুর গ্রামের বাসিন্দা। অপরজনের নাম-পরিচয় জানা যায়নি। হাসপাতালে চিকিৎসাধীন সাগর হোসেন (২৮) নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুরের বাসিন্দা।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী বেলাল হোসেন জানান, তিন যুবক একটি মোটরসাইকেলে নওগাঁর দিকে যাচ্ছিলেন। বারমাইল এলাকায় গার্ডেন ভিউ হোটেলের সামনে মোটরসাইকেলটি নওগাঁগামী একটি ধানবোঝাই ট্রাককে ওভারটেক করে। এ সময় বগুড়াগামী একটি কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন যুবক মহাসড়কে পড়ে যান। এ মুহূর্তে নওগাঁগামী ট্রাক তাদের চাপা দিয়ে মহাসড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই যুবক মারা যান। গুরুতর আহত অপর এক যুবককে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। ট্রাকটি মহাসড়কে আড়াআড়িভাবে উল্টে থাকায় বগুড়া-নওগাঁ মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকটি মহাসড়ক থেকে সরিয়ে নেয়।

ওসি আমবার হোসেন জানান, নিহত দুজনের মধ্যে একজনের পকেটে থাকা কাগজ অনুযায়ী তার নাম আব্দুল্লাহ বলে জানা গেছে। মরদেহ দুটি পুলিশ হেফাজতে আছে। আহত যুবক বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন। নিহত এক যুবকের পরিবারকে দুর্ঘটনার বিষয়টি অবহিত করা হয়েছে।

তারা পৌঁছালে আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে বলে জানান ওসি।

news24bd.tv তৌহিদ