জিন্স-টপস পরায় তরুণীকে হেনস্থা, আটক ১

জিন্স-টপস পরায় তরুণীকে হেনস্থা, আটক ১

জিন্স-টপস পরায় তরুণীকে হেনস্থা, আটক ১

অনলাইন ডেস্ক

ঢাকা থেকে নরসিংদীতে বেড়াতে আসা এক তরুণী জিন্স টপস পরায় হেনস্থা ও শ্লীলতাহানীর ঘটনা ঘটে। এ ঘটনায় ইসমাইল হোসেন (৩৮) নামে একজনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে তাকে রেলস্টেশন এলাকা থেকে আটক করা হয়।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, নরসিংদী জেলা প্রশাসনের তিন সদস্যের প্রতিনিধি দল শুক্রবার বিকেল ৫টার দিকে রেলস্টেশনে যায়। তারা স্টেশন কর্তৃপক্ষ ও আশপাশের কয়েকজনকে ঘটনার বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। পরে সিসি টিভির ফুটেজ দেখে ইসমাইলকে আটক করা হয়।

এই ব্যাপারে স্টেশন মাস্টার এটি এম মুছা জানান, গত বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নরসিংদী রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন দুই তরুণ এবং এক তরুণী।

তাদের পরনে ছিল আধুনিক পোশাক। এক তরুণের হাতে ছিল ট্যাটু। তা দেখে স্টেশনে অবস্থানরত এক নারী বাজে ও নোংরা মন্তব্য করেন। একপর্যায়ে ওই মহিলা ইচ্ছে করেই তাদের সঙ্গে ঝগড়ায় জড়ান। এ সময় রেলস্টেশনের কিছু বখাটে লোকজন ছুটে এসে তরুণ-তরুণীদের এলোপাতাড়ি মারতে শুরু করেন এবং তরুণীকে শ্লীলতাহানি করেন।

পরে ভুক্তভোগী ওই তরুণী নিজেকে বাঁচাতে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেন। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় ঘটনাটির সুরাহা হয় বলেও জানান তিনি।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, নরসিংদী গোয়েন্দা পুলিশ তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় একজনকে আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কারও অভিযোগ নাই। তাই আমরা তাকে গ্রেপ্তার দেখাতে পারছি না।

news24bd.tv/রিমু