কুষ্টিয়ার ঝাউদিয়ায় বাঁশ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১
কুষ্টিয়ার ঝাউদিয়ায় বাঁশ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১

সংগৃহীত ছবি

কুষ্টিয়ার ঝাউদিয়ায় বাঁশ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১

জাহিদুজ্জামান, কুষ্টিয়া :

কুষ্টিয়ার ঝাউদিয়ায় ঝড়ে পড়া বাঁশ কাটা নিয়ে সংঘর্ষে মো. জসিম (৩৮) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান নিউজ টোয়েন্টিফোরকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সকাল ১১ টার দিকে ঝড়ে নয়ে পড়া বাঁশ কাটা নিয়ে জসিমের সঙ্গে চাচাতো ভাই লালনের কথা কাটাকাটি হয়।  

একপর্যায়ে লালন ও তার ছেলে নয়ন ও আকাশ ধারালো অস্ত্র দিয়ে জসিমকে কুপিয়ে জখম করে। ঠেকাতে এলে জসিমের স্ত্রী রেখা ও ভাতিজা রশিদকেও কুপিয়ে আহত করে।

হাসপাতালে নেয়ার পর জসিমের মৃত্যু হয়। বাকি দুজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  নিহত জসিম ঝাউদিয়ার কালিতলার পাতারি মণ্ডলের ছেলে। বর্তমানে নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো মামলা হয়নি।  

ঘটনাস্থলে কথা হয় পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের সঙ্গে। তিনি বলেন, তুচ্ছ ঘটনায় অসহিষ্ণু হয়ে উঠছে মানুষ। মানবিকতা বোধ জাগানোর জন্য পুলিশ কাজ করছে বলেও তিনি জানান। তিনি স্থানীয়দের আইন হাতে তুলে না নেয়ার আহবান জানান। তিনি বলেন, এসব হত্যাকাণ্ডের উপযুক্ত বিচার হবে।  

উল্লেখ্য, কুষ্টিয়া ঝাউদিয়া এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমাসের ২ মে দু'গ্রুপের সংঘর্ষে ৪ জন নিহত হয়। এ ঘটনার ১৮ দিনের মাথায় আবারও সংঘর্ষে নিহত হলো ১ জন।

news24bd.tv/কামরুল