হজে যাবেন, উইন্ডিজ সফরে থাকছেন না মুশফিক
হজে যাবেন, উইন্ডিজ সফরে থাকছেন না মুশফিক

সংগৃহীত ছবি

হজে যাবেন, উইন্ডিজ সফরে থাকছেন না মুশফিক

অনলাইন ডেস্ক

আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ দল। সফরে ক্যারিবিয়ানদের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে টাইগাররা। প্রায় একমাসের এই সফরে বাংলাদেশ দল পাবে না মুশফিকুর রহিমকে। হজ পালনের জন্য সৌদি যাবেন মুশফিক।

 

বিসিবির কাছে ছুটি চেয়েছেন তিনি। ক্রিকবাজকে এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের শীর্ষস্থানীয় পরিচালক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।  সুজন বলেছেন, 'হ্যাঁ ওয়েস্ট ইন্ডিজ সফরে মুশফিক থাকছে না। সে এবার হজে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। '

মুশফিকের ছুটির আবেদন মঞ্জুর করেছে বিসিবি। ২২শে জুন হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে রওনা দেবেন জাতীয় দলের অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটার।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানান, 'শ্রীলঙ্কা সিরিজের আগেই মুশফিক আমাদের জানিয়েছেন এবারের হজে যেতে চান তিনি। চট্টগ্রাম টেস্টের সময় ওর ছুটি আমরা নিশ্চিত করেছি। '

ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজে বাংলাদেশ প্রায় নিশ্চিতভাবেই পাচ্ছে না তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও নাঈম হাসানকে। এবার যোগ হলো মুশফিককে হারানোর ধাক্কা।

আগামী ৫ জুন ওয়েস্ট ইন্ডিজ সফরে রওনা হওয়ার কথা বাংলাদেশ দলের। টেস্ট সিরিজ শুরু হওয়ার কথা ১৬ জুন। সফরে দুই টেস্টের সঙ্গে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ।

news24bd.tv/কামরুল