ফিলিস্তিনে আবারো ইসরাইলি হামলা, কিশোর নিহত
ফিলিস্তিনে আবারো ইসরাইলি হামলা, কিশোর নিহত

সংগৃহীত ছবি

ফিলিস্তিনে আবারো ইসরাইলি হামলা, কিশোর নিহত

অনলাইন ডেস্ক

অধিকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরের জেনিন শরণার্থী শিবিরে আবারো হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী। এতে ফিলিস্তিনি কিশোর নিহত হয়েছে। এছাড়া আরও একজন আহত হয়েছেন।

শনিবার সকালে এ হতাহতের ঘটনা ঘটে।

জেনিন শহরে ইহুদিবাদী সেনাদের হামলা এবং স্বেচ্ছাচারী হত্যাকাণ্ডের বিরুদ্ধে যখন পুরো পশ্চিম তীরে প্রচণ্ড উত্তেজনা বিরাজ করছে তখন জেনিন শরণার্থী শিবিরে নতুন করে হামলা চালালো ইহুদিবাদী বাহিনী। সম্প্রতি ইসরাইলি বাহিনীর কমান্ডো সার্জেন্ট মেজর নোয়াম রাজ নিহত হন।  

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, ইহুদিবাদী বাহিনীর গুলিতে ১৭ বছর বয়সী এক কিশোর নিহত এবং ১৮ বছর বয়সী এক কিশোর গুরুতরভাবে আহত হয়েছে। নিহত ওই কিশোরের নাম আমজাদ আল-ফায়েদ বলে জানায় ফিলিস্তিনি মন্ত্রণালয়।

সম্প্রতি ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে পশ্চিম তীরে যে উত্তেজনা সৃষ্টি হয়েছে জেনিন শরণার্থী শিবির তার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। এখানেই সম্প্রতি ইসরাইলি বাহিনীর কমান্ডো সার্জেন্ট মেজর নোয়াম রাজ নিহত হন।

এছাড়া ইসরাইলি সেনাদের সঙ্গে ফিলিস্তিনি জনগণের যে উত্তেজনা সংঘর্ষ চলছে তারই মাঝে কাতারভিত্তিক আল-জাজিরা টেলিভিশন চ্যানেলের প্রখ্যাত সাংবাদিক শিরিন আবু আকলেহকে ইহুদিবাদী সেনারা গুলি করে হত্যা করে। সূত্র : আল-জাজিরা

news24bd.tv/রিমু