কুড়িগ্রামে গলা কেটে মা ও শিশু সন্তানকে হত্যা
কুড়িগ্রামে গলা কেটে মা ও শিশু সন্তানকে হত্যা

প্রতীকী ছবি

কুড়িগ্রামে গলা কেটে মা ও শিশু সন্তানকে হত্যা

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম :

কুড়িগ্রামের রৌমারীতে ধান ক্ষেতে মা ও শিশু সন্তানকে গলা কেটে নির্মমভাবে হত্যা করা হয়েছে। শনিবার ভোরে উপজেলার সদর ইউনিয়নের নতুন বন্দর হাজীপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত শিশুর নাম হাবীব (৫মাস) ও মায়ের নাম হাফসা আক্তার (২৬)। রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ নিউজ টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, হাজীপাড়া গ্রামে আব্দুর সবুরের পুকুর পাড়ের পূর্ব পাশে ধানক্ষেতে গোঙানীর শব্দ শুনে লোকজন ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে মৃত: অবস্থায় পায়। এ সময় শিশুটির মা হাফসা আক্তার গোঙাচ্ছিল! দুজনের গলায় ধারালে অস্ত্র দিয়ে কাটা দাগ ছিল এবং জায়গাটি রক্তে ভিজে যাচ্ছিল। পরে পুলিশে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে গুরুতর আহত হাফসা আক্তারকে প্রথমে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হাফসা আক্তার মৃত: বরণ করেন।

মৃত: হাফসা আক্তারের ভাই হাসিনুর রহমান জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার বোনের মৃত্যু হয়। তিনি আরও জানান, তার বোন জামাই ঢাকায় কাজ করেন। এ ঘটনা শুনে তিনি ঢাকা থেকে বাড়ির উদ্দ্যেশে রওয়ানা দিয়েছেন।

এ হত্যাকাণ্ডে এখন পর্যন্ত কোন ক্লু পাওয়া যায়নি রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ। তিনি বলেন, নিহতের স্বামীকে ঢাকা থেকে দ্রুত রৌমারী থানায় এসে যোগাযোগ করতে বলা হয়েছে। ইতোমধ্যে তার সন্তানের সুরৎহাল শেষে থানায় নিয়ে আসা হয়েছে। হাফসা আক্তারের মৃতদেহ ময়মনসিংহ থেকে রৌমারীর পথে রয়েছে। রোববার সকালে দুজনের মরদেহ পোস্টমর্টেদের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে। স্বজনদের অভিভাবকরা এলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে নেয়া হয়েছে। খুনের সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ সব ধরণের প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আশা করছি আমরা দ্রুত খুনের মোটিভ উদ্ধার করতে পারব।

news24bd.tv/কামরুল