পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল ৮০ বছরের বৃদ্ধ!

প্রতীকী ছবি

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল ৮০ বছরের বৃদ্ধ!

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে স্কুল থেকে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

জানা গেছে, উপজেলার গড়মাটি গ্রামের বাহাদুর প্রামানিক (৮০) নামের এক বৃদ্ধ গড়মাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণি এক ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করেন। তিনি ওই গ্রামের মৃত এবাদ প্রামানিকের ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গড়মাটি বাজারে এ ঘটনা ঘটে।

ভুক্তভুগী শিশু অভিযোগ করে বলে, লম্পট বৃদ্ধ তার আত্মীয় একই ক্লাসের একটি মেয়েকে দিয়ে কিছু কথা বলার কথা বলে তাকে বাজারে ডেকে আনে। পরে একটি দোকান ঘরে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলা হবে বলে জানিয়ে দুইশত টাকা হাতে ধরিয়ে দেন। কিন্তু মেয়েটি সঙ্গে সঙ্গে বাজারে এসে তার চাচাকে বলে দেয়।

পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে বৃদ্ধকে হাতেনাতে ধরে ফেলে।

এলাকাবাসী জানান, শিশুটির মা তাকে ছোট রেখেই মারা গেছে। বাবা ঢাকা শহরে থাকেন। শিশুটি ও তার ছোট বোনকে নিয়ে তার দাদী এই গ্রামে বসবাস করেন। হতদরিদ্র এই শিশুটির অসহায়ত্বের সুযোগ নিয়ে বৃদ্ধ বাহাদুর এ ঘটনা ঘটায়।

তারা আরো বলেন, বাহাদুর এর আগেও বেশ কয়েকটি ঘটনা ঘটিয়েছে। প্রভাবশালী হওয়ায় কেউ কিছু বলতে পারেন না। দুই স্ত্রীসহ তিনি এই গ্রামে বসবাস করেন। এদিকে গ্রাম্য শালিসে সমাধানের মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে স্থানীয় একটি মহল।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দীলিপ কুমার দাস বলেন এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর