মেসির সমালোচনা করায় স্ত্রীকে ডিভোর্স!

লিওনেল মেসি।

মেসির সমালোচনা করায় স্ত্রীকে ডিভোর্স!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আর্জেন্টাইন খেলোয়াড় মেসির সমালোচনা করায় স্ত্রীকে ডিভোর্স দিয়েছে এক রুশ নাগরিক। জানা গেছে, রাশিয়া বিশ্বকাপ আসরে লিওনেল মেসির দক্ষতা নিয়ে সমালোচনা করে স্ত্রী লুদমিলা (৩৭)। আর এতে ক্ষিপ্ত হয়ে তাকে ডিভোর্স দিয়েছেন রুশ নাগরিক আরসেন (৪০)। এতে করে তাদের ১৪ বছরের সংসার ভাঙল।

২০০২ সালে রাশিয়ার কিলিয়াবিন্সঙ্ক শহরের এক স্পোর্টস বারে তাদের পরিচয় হয়। তাদের পরিচয়ের দুই বছর পর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। খবর দ্য ডেইলি মেইল অনলাইন।

গণমাধ্যমের খবরে জানা গেছে, আরসেন বার্সোলোনা তারকা লিওনেল মেসির অন্ধভক্ত অন্যদিকে লুদমিলা সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর।

আরসেন বলেন, মেসি ও রোনালদোকে নিয়ে তাদের দুজনের মধ্যে প্রায়ই মশকরা হতো। কিন্ত এই বিশ্বকাপ আসরে সেটি সিরিয়াস পর্যায়ে এসে দাঁড়ায়।

তিনি বলেন, আসরের প্রথম থেকেই লুদমিলা আমাকে ও আমার প্রিয় তারকাকে (মেসি) নিয়ে বিদ্রুপ করত। সে (মেসি) খুবই নিচুমানের খেলোয়াড় ও আইসল্যান্ডের বিপক্ষে সে পেনাল্টিতে ভালো স্কোর করতে পারেনি বলেও লুদমিলা মন্তব্য করে।

আরসেন আরও জানান, আর্জেন্টিনা ও নাইজেরিয়ার খেলার দিনও লুদমিলা মেসিকে নিয়ে বিদ্রুপ করতে থাকে এবং একপর্যায়ে আমি রেগে যাই। তখন আমি সবকিছু নিয়ে চলে আসি। এবং পরের দিন আমি ডিভোর্স পেপার পূরণ করি।
 

সম্পর্কিত খবর