ঘুমন্ত স্বামীর দুই হাতের কব্জি কাটল স্ত্রী

স্বামীর দুই হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে পিরোজপুরের নেছারাবাদ উপজেলায়। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) ভোরে উপজেলার সুটিয়াকাঠী ইউনিয়নের বালিহারী গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত স্বামীর নাম জাহারুল ইসলাম উজির (৪৫)। তিনি সুটিয়াকাঠী ইউনিয়নের বালিহারী গ্রামের আব্দুল মান্নানের ছেলে। অভিযুক্ত স্ত্রীর নাম মুর্শিদা বেগম।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশীরা ওই দিন সকালে মুমূর্ষু অবস্থায় জাহারুলকে উদ্ধার করে স্বরূপকাঠী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানের দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে তাৎক্ষণিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আহতের চাচা হারুন অর রশিদ জানান, পারিবারিক কলহের জের ধরে ভোরে জাহারুলের স্ত্রী মুর্শিদা তার স্বামীর দুই হাতের কবজি কেটে ফেলেন।

এ ব্যাপারে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, আহত জাহারুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে শুনেছি, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, ঘুমন্ত অবস্থায় কুপিয়ে জাহারুলের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করা হয়েছে। এ ঘটনায় স্ত্রী মুর্শিদাকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

news24bd.tv/তৌহিদ