অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে বাসন থানা পুলিশ। সিটি করপোরেশনের যোগীতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি রামদা ও রডসহ ডাকাতি কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।

জিএমপির বাসন থানার ওসি মালেক খসরু খান বুধবার (১৭ আগস্ট) এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন- শেরপুরের সূর্যনগর এলাকার আনছার আলীর ছেলে রাজিব (২৩), রাজশাহীর ঝলমলিয়া বাজার এলাকার মৃত মিলনের ছেলে সুজন (২২), ময়মনসিংহের বয়রা এলাকার মৃত সেলিম হোসেনের ছেলে রাজু ওরফে পিনিক রাজু (২০), একই জেলার নোয়াপাড়া এলাকার মো. মোস্তফার ছেলে মাহফুজ (২১) ও জামালপুরের কালিকাপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে সায়েম রহমান (১৯)। তারা সবাই গাজীপুরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতো।  

মালেক খসরু খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে যোগীতলা এলাকার বাংলা লিংক টাওয়ারের সামনে অভিযান চালানো হয়। এ সময় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের কয়েকজন পালিয়ে যায়।

ওসি আরও বলেন, আটককৃতরা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অভিযোগ রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/মামুন