এখনই গর্জনের সময় : সাকিব

এশিয়া কাপের আগে নতুন অধিনায়ক হিসেবে সাকিব আল হাসান এবং অলিখিত কোচ হিসেবে দলে আনা হয় ভারতীয় শ্রীধরন শ্রীরামকে। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে যাত্রা শুরু হবে এই দুজনের।

অপরদিকে আফগানিস্তান এই মুহূর্তে আছে দারুণ ফর্মে। এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়েছে দলটি। লঙ্কানদের ১০৫ রানে অলআউট করে ৫৯ বল এবং ৮ উইকেটের বড় জয় তুলে নিয়েছে মোহাম্মদ নবির দল। এ ছাড়াও টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে পরিসংখ্যানেও এগিয়ে দলটি। ৮ ম্যাচের মধ্যে জিতেছে ৫টিতে।

তবে অতীত পরিসংখ্যান কিংবা আফগানিস্তানের বর্তমান ফর্ম নিয়ে চিন্তিত নন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজেও আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে গর্জনের সময় এখনই বলে হুঙ্কার দিয়েছেন এই পোস্টার বয়।

যেখানে তিনি লেখেন, ‘গর্জনের সময় এখনই! মরুর বুকে এশিয়া কাপের প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে লড়াইয়ে প্রস্তুত টাইগাররা। ’

অধিনায়ক সাকিবের এমন পোস্টের নিচে কমেন্টস করেছেন আরেক টাইগার ক্রিকেটার মোসাদ্দেক হোসেন। ‘ইনশাল্লাহ’ লিখে অধিনায়কের সঙ্গে সহমত জানিয়েছেন তিনিও।

আগামীকাল (৩০ আগস্ট) ‘বি’ গ্রুপের খেলায় আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।  

news24bd.tv/কামরুল