কিডনি বিক্রির টাকা নিয়ে স্ত্রীর অন্যত্র বিয়ে, স্বামীর আত্মহত্যা

স্বামীর কিডনি বিক্রির ৩ লাখ টাকা নিয়ে স্ত্রী অন্য ছেলের সাথে বিয়ে করার ঘটনা সইতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী আতাউর। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামে। এ ঘটনায় জেলা ব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত আতাউর রহমান সাতক্ষীরা সদর উপজেলার আইচপাড়া গ্রামের মৃত লতিফ সরদারের ছেলে।

নিহত আতাউরের মা জাহানারা খাতুন জানান, তার ছেলে কলারোয়া উপজেলার মুরারীকাটি গ্রামের আয়ুব আলীর মেয়ে মমতাজ খাতুনকে বিয়ে করে। তাদের দু'টি কন্যা সন্তান আছে। এর মধ্যে তার ছেলে গোপনে আরও একটি বিয়ে করে। দ্বিতীয় স্ত্রী লাঙ্গলঝাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে রুবিনা খাতুন। এর পরে তার ছেলে ভারতে গিয়ে একটি কিডনি বিক্রয় করে ৩ লাখ টাকা নিয়ে দ্বিতীয় স্ত্রী এর কাছে দেয়। দ্বিতীয় স্ত্রী সেই টাকা নিয়ে রেখে দেয়।

কিন্তু এর মধ্যেই দ্বিতীয় স্ত্রী গোপনে আতাউরকে তালাক দিয়ে অন্য একটি ছেলেকে বিয়ে করে। পরে এই ঘটনা জানতে পেরে ক্ষোভে অভিমানে আতাউর বিষপান করে আত্মহত্যা করে।

তবে নিহতের শাশুড়ি (দ্বিতীয় স্ত্রী) মর্জিনা খাতুন বলেন, 'জামাই ৩১ আগস্ট অন্য স্থান থেকে বিষ খেয়ে এসে তার বাড়ির উঠানে এসে পড়ে। সাথে সাথে তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে সে মারা যায়। '

লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম জানান ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আতাউর সাতক্ষীরা সদর উপজেলার আইচপাড়া গ্রামের মৃত লতিফ সরদারের ছেলে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

news24bd.tv/FA