আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে বিপাকে রণবীর, কেন? 

কিছুদিন আগেই মা হওয়ার সুখবর দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। নতুন অতিথি আসার সুবাদে কাপুর ও ভাট পরিবারে এখন খুশির হাওয়া। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে স্বামী রণবীর কাপুর জানিয়েছেন, আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে তার নিজের ঘুমের বারোটা বাজে।  

তাহলে কী সন্তানসম্ভবা আলিয়াকে নিয়ে একটু বেশিই সাবধানী রণবীর? নাহ্, তা মোটেও তা নয়। বিপত্তি আলিয়ার শোওয়ার ধরনে। আলিয়া ঘুমের পর ঘড়ির কাঁটার মতো ঘুরতে থাকেন। তাঁর মাথা থাকে এক দিকে, আর পা এক দিকে। ক্রমে রণবীর গুটিয়ে যেতে থাকেন বিছানার এক কোণে। ওই অবস্থায় ঘুমানোটা বেশ চাপের হয়ে যায়।

এদিকে ফাঁস করেছেন গোপন কথা আলিয়া। রণবীরের শোওয়ার ধরন নিয়ে কোনও সমস্যা নেই তার। বরং উল্টে প্রশংসাই করেছেন স্বামীর। জানান, সব থেকে ভালবাসেন ‘রকস্টার’ রণবীরের নৈঃশব্দ।

তিনি নাকি দারুণ শ্রোতা, আর এটাই ভালো লাগে আলিয়ার। তবে ঠিক এই কারণে মাঝেমধ্যে অসহ্য হয়ে ওঠেন তিনি। কারণ যখন চান রণবীর প্রতিক্রিয়া জানান বা কথা বলুন, তিনি বলেন না।

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর চলতি বছরেই বিয়ে করেন অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর এই বছরের শেষেই হবে নতুন অতিথির আগমন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/রিমু