<p>ভিডিওবার্তায় শোয়েব আখতার</p>

‘পাকিস্তানের পর ভারতেরও বিশ্বকাপ শেষ’

টি-টোয়েন্টি বিশ্বকাপে হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে পাকিস্তান। বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে বিশ্বজয়ের স্বপ্ন সুতোয় ঝুলছে পাকিস্তানের। এমন  অবস্থায় পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে সহ্য করতে হচ্ছে নানান টীকাটিপ্পনী।  এমন অবস্থায় বিশ্বকাপ থেকে পাকিস্তানের পরে ভারতও বিদায় নিবে বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার।

শোয়েব আখতার সম্প্রতি এক ভিডিওবার্তায় বলেছেন, পাকিস্তানের বিশ্বকাপ শেষই হয়ে গেছে। এরপরই জানালেন, ভারতও বিদায়ের খুব কাছেই দাঁড়িয়ে আছে, আসছে সপ্তাহেই বিদায় নেবে দলটি।  

ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে তিনি বলেছেন এই কথা। তার ভাষ্য, এটা সত্যিই হতাশার। আমি আগেই বলেছি, পাকিস্তান এই সপ্তাহে ঘরে ফিরে আসবে, ভারতও। তাদের দলটাও খুব ভালো নয়। সেমিফাইনালে খেলেই ফিরতে হবে তাদের।

আপনার পারফর্ম্যান্স খুবই গড়পড়তা মানের, আপনি দলে রেখেছেন অযোগ্য কিছু খেলোয়াড়, ভালো মানুষগুলোকে দলে ঢোকাবেন না। এখন উপভোগ করুন। আমি নিজের কথা বলছি না, ওই চাকরিটা জাহান্নামে যাক। আমি শুধু চিন্তিত, কারণ এর ফলে আমার দেশ ভুগছে। আপনারা যোগ্য লোককে দলে আনবেন না, যারা নিয়মানুবর্তী, কাজ করতে জানে। আপনারা সবকিছু ধ্বংস করে দিয়েছেন।

টানা দুই হারের ফলে পাকিস্তানের সেমিফাইনালে ওঠার আশা বড় এক ধাক্কাই খেয়েছে। বর্তমানে গ্রুপ-২ তে বাংলাদেশ আর জিম্বাবুয়েরও নিচে আছে দলটি। তিন ম্যাচ হাতে আছে বাবর আজমদের। সেই তিন ম্যাচে তো জিততেই হবে তাদের, তাকিয়ে থাকতে হবে অন্য সব ম্যাচের দিকেও।  

পাকিস্তানের পরবর্তী ম্যাচ আগামীকাল রোববার। বাঁচা মরার লড়াইয়ে দলটির প্রতিপক্ষ নেদারল্যান্ডস। পার্থের অপটাস স্টেডিয়ামে ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় দুপুর একটায়।   news24bd.tv/আলী