অভিনয় থেকে বিদায় নিলেন তিন খানের একজন 

আর অভিনয় করবেন না বলে জানিয়েছেন বলিউডের বলিউড সুপারস্টার আমির খান। মা এবং সন্তানদের সঙ্গে সময় কাটাতেই তিনি অভিনয় থেকে বিরতি নিয়েছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভারতীয় গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আমির খান বলেন, ‘অভিনয় করার সময় আমি জীবনের বাকি সবকিছু ভুলে যাই। ‘লাল সিং চাড্ডা’র পর ‘চ্যাম্পিয়ন্স’ নামে একটা ছবিতে অভিনয় করার কথা ছিল। চিত্রনাট্যও চমৎকার। মন ছুঁয়ে যাওয়ার মতো মিষ্টি গল্প। কিন্তু আমার মনে হয় এবার আমার একটা বিরতি চাই। পরিবার, মা, সন্তানদের সঙ্গে আমি সময় কাটাতে চাই। ’

৩৫ বছরের দীর্ঘ ফিল্মি কেরিয়ার। কখনও অভিনেতা হিসেবে আবার কখনও বা ক্যামেরার নেপথ্যে থেকে পরিচালক কিংবা প্রযোজকের অবতারে অনুরাগীদের বিনোদিত করেছেন। এবার তাঁর ফিল্মি কেরিয়ারে বড়সড় সিদ্ধান্ত নিলেন আমির খান। অভিনয় থেকে সরে দাঁড়ালেন মিস্টার পারফেকশনিস্ট।

তিনি জানান, ৩৫ বছর একমনে অভিনয় করে গেছি। কর্মজীবনে এই প্রথম কিছুটা সময় বিরতি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কাটাতে চাই।

জীবনকে ভিন্নভাবে উপভোগ করতে চান আমির খান। তিনি বলেন, বছর দেড়েক আমি অভিনয় করব না। সেই সময়টার দিকে তাকিয়ে আছি। সম্পূর্ণ অন্য অভিজ্ঞতায় কাটাতে চাই।

news24bd.tv/হারুন