ক্যাপিটাল এফএমের ঈদ আয়োজন

এবারের ঈদুল আজহাকে ঘিরে নানারকম আনন্দ আয়োজন চলছে "ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ। পাঁচ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা নিয়ে  গান-আড্ডার মাধ্যমে এবারও শ্রোতাদের মন ভরিয়ে তুলছে দেশের  জনপ্রিয় এই রেডিও স্টেশনটি। ঈদের দিন সকাল ৮টায় আরজে তাহমিনার সাথে শুনতে পারেন  'ঈদ স্পেশাল ক্যাপিটাল ব্রেকফাষ্ট' ।

দুপুর ১২ টায় সকল আরজে অরনী থাকবে "ঈদ স্পেশাল ক্রিসপি পিএম" নিয়ে সিলেট-নোয়াখালী-বরিশালের আঞ্চলিক ভাষায় সাজানো 'ঈদ স্পেশাল জেলাস'  শুরু হবে বিকেল ৪ টায়। বিকেল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ক্রেইগ ডায়াসের আয়োজন " ইউকুলেলে এন্ড মী উইথ ক্রেইজি ক্রেইগ লাইভ"

স্ট্যান্ডআপ কমেডিয়ান পাভেলকে সাথে নিয়ে সন্ধ্যা ৭ টা থেকে ৮ঃ৩০ পর্যন্ত চলবে "ঈদ স্পেশাল নাট-বল্টু",  যথারীতি এখানে  থাকবেন মীরাক্কেল তারকা আনোয়ারুল আলম সজল ও শাওন মজুমদার। রাত ৯ টায় আরজে অরণ্য থাকবেন তারকাদের ঈদের নানান ঘটনা নিয়ে  গল্প আড্ডায় ।  

রাত ১১ টায় মাকসুদের সঞ্চালনায় শিল্পী অনিমা রায় ও টুনটুন বাউলের অংশগ্রহনে আয়োজন " বাংলার গান" নিউজ টুয়েন্টিফোর থেকে সরাসরি সম্প্রচার করা হবে। এই অনুষ্ঠান গুলোতে শ্রোতারা এসএমএস ও লাইভ ফোনকলের মাধ্যমে সম্পৃক্ত থাকতে পারবেন। SMS করার নিয়ম CFM _ NAME _ LOCATION _ SONG NAME লিখে পাঠাতে হবে 6969 নাম্বারে। আর লাইভ ফোন কলের নাম্বার– ০২৫৫০৩৬৬৫৯। ফেইসবুক লাইভ দেখতে চোখ রাখতে হবে www.facebook.com/capitalfm948 এই এড্রেসে । "

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)