বড়দিনের আগে কানাডায় বাস দুর্ঘটনা, আহত ৫৩

বড়দিনের আগে কানাডার হাইওয়েতে বাস দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এতে ৫৩ জন আহত হয়েছেন। বর্তমানে তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কানাডার ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাস্থলটি ভিক্টোরিয়ার প্রাদেশিক রাজধানী থেকে প্রায় ১৬০ মাইল দূরে কেলোনা শহরে অবস্থিত।

ঘটনার পর প্রিমিয়ার ডেভিড ইবি মর্মাহত ও দুঃখ প্রকাশ করে বলেন, ‘আমাদের চিন্তাভাবনা তাদের জন্য যারা এই দুর্ঘটনার শিকার। তাদের প্রিয়জনদের বলতে চায় আমাদের স্বাস্থ্যসেবা কর্মীরা আহতদের চিকিৎসা এবং তাদের নিরাপদ রাখতে তাদের সমস্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ’

মর্মান্তিক এই দুর্ঘটনার কারণ এখন পর্যন্ত জানা যায়নি। একইসাথে হাসপাতালে ভর্তি হওয়াদের বর্তমান অবস্থা সম্পর্কেও এখনও কিছুই প্রকাশ করেনি দেশটির স্বাস্থ্য কর্তৃপক্ষ।

উল্লেখ্য, শনিবার এই এলাকায় তাপমাত্রা মাইনাস ৩.৯ সেলসিয়াস এ নেমে এসেছে। আবহাওয়া বিবৃতিতে এই অঞ্চলে ভারী তুষার, বরফের গুলি এবং জমাট বৃষ্টির কারণে ভ্রমণের পরিস্থিতি ‘চ্যালেঞ্জিং’ সম্পর্কে সতর্ক করা হয়েছিল। এছাড়াও খারাপ আবহাওয়ার কারণে একটি ট্রেন লাইনচ্যুত হওয়ার পরে কানাডার দুটি বৃহত্তম শহর টরন্টো এবং মন্ট্রিলের মধ্যে সমস্ত রেল পরিষেবা বাতিল করা হয়েছিল।

news24bd.tv/আমিরুল