ভাতিজার ছুরিকাঘাতে প্রাণ গেল চাচার

যশোরের অভয়নগরে ভাতিজার ছুরিকাঘাতে আহত চাচা রাজু আহমেদ (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (২৭ জানুয়ারি) ভোরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এর আগে বৃহস্পতিবার রাতে ভাতিজা রাকিবুল ইসলামের (১৮) ছুরিকাঘাতে গুরুত্বর আহত হন রাজু।

নিহত রাজু উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের উড়োতলা এলাকার গোলাম নবীর ছেলে। আর ভাতিজা রাকিবুল অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের ইউপি সদস্য জসিম উদ্দিন খোকনের ছেলে।

পুলিশ জানিয়েছে, চাচার ফ্রিজে আদা বাটা রাখা নিয়ে লাগা দ্বন্দ্বে চাচাকে আপেল কাটার ছুরি দিয়ে আঘাত করে ভাতিজা। পরিবারের সদস্যরা আহত অবস্থায় রাতে তাকে হাসপাতালে নিয়ে গেলে আজ সকালে মারা যান।

স্থানীয় সূত্রে গেছে, আগে থেকেই রাজুর সঙ্গে ভাতিজা রাকিবুলের পারিবারিক কলহ ছিল। এর জেরে গতকাল রাত ৯টার দিকে ওই গ্রামের উড়োতলা এলাকায় রাকিবুল তার বুকে ছুরিকাঘাত করেন। গুরুতর অবস্থায় তাকে প্রথমে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মারা যান।  

অভয়নগর থানার ওসি একে শামীম বলেন, ‘ফ্রিজে আদা রাখা নিয়ে চাচার সঙ্গে ভাইপোর বাগবিতণ্ডা হয়। কেননা এর আগে সে ফ্রিজের একটি বক্স ভেঙে ফেলে। গত রাতে তিনি আদা রাখতে নিষেধ করায় ভাতিজা তাকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ’

news24bd.tv/মামুন