গাজীপুরে পোলট্রি ফিডে ডাকাতের হানা, একজনের মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার একটি পোল্ট্রি ফিড উৎপাদন ও পোল্ট্রি  ফিড তৈরির কাঁচামালের প্রতিষ্ঠানে একদল ডাকাত হানা দেয়। রোববার (২৯ জানুয়ারি) ভোর রাত চারটায় মাওনা মাওনা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দেড়'শ গজ দক্ষিণে আল আমিন পোলট্রি ফিডে এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাত দল প্রতিষ্ঠানে থাকা সিন্দুকে, নগদ টাকা, বিভিন্ন ব্যাংকের চেক ও নিরাপত্তার দায়িত্বে থাকা প্রহরীকে তুলে নিয়ে যায়। সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার হোতাপাড়ার বেগমপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহত নিরাপত্তা কর্মী হেলাল উদ্দিন (৬০) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার চর হাজীপুর গ্রামের রবি উল্ল্যাহ্'র ছেলে। সে পরিবার নিয়ে শ্রীপুর পৌর এলাকার বকুলতলা গ্রামে জমি কিনে বাড়ি বানিয়ে বসবাস করতেন এবং ম্যাক্স ফোর সিকিউরিটি সার্ভিসে চাকুরি করতেন।

আল আমিন পোলট্রি ফিডের মালিক আহমেদ ইয়াতগির জানান, মাওনা চৌরাস্তায় প্রায় ২৫/৩০ বছর যাবৎ মুরগির খাদ্য ও মাছের খাদ্য উৎপাদনের পাশাপাশি এ খাদ্য তৈরির কাঁচামাল বিক্রি করেন। রোববার ভোর রাতে একদল ডাকাত তার ওই প্রতিষ্ঠানে হানা দেয়। এসময় প্রতিষ্ঠানের গেটের তালা কেটে তারা ভেতরে প্রবেশ করে টাকা পয়সাসহ নিরাপত্তা কর্মীকে তুলে নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে কোন এক সময় কে বা কারা মরদেহটি সদর উপজেলার হোতাপাড়া এলাকার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাঙ্গারি মালামালের ওপর ফেলে যায়। সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক অনুসন্ধান করে সুরত হাল রিপোর্ট তৈরি করে। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন পিবিআই।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv/রিমু