মাইকেল জ্যাকসনের বায়োপিকে ভাতিজা জাফর

বিশ্বখ্যাত পপ তারকা মাইকেল জ্যাকসন ২০০৯ সালের ২৫ জুন না ফেরার দেশে পাড়ি দেন। মৃত্যুর এত বছর পরও তিনি সমান জনপ্রিয় ভক্তদের কাছে। এবার মাইকেল জ্যাকসনের বায়োপিক আসতে চলেছে বড় পর্দায়। নাম ভূমিকায় থাকছেন তারই ভাতিজা জাফর জ্যাকসন।

হলিউড পরিচালক আন্তোয়েন ফুকওয়া পপ সম্রাটের জীবন অবলম্বনে পর্দায় মাইকেল জ্যাকসনের জীবনী তুলে ধরবেন। যার নাম ‘মাইকেল’।

জানা গেছে, লায়ন্সগেট প্রযোজিত ‘মাইকেল’ বায়োপিকে মাইকেল জ্যাকসনের জীবনের অনেক অজানা অধ্যায় তুলে ধরা হবে। দেখানো হবে তার বিখ্যাত কিছু পারফর্মেন্স। সিনেমাটি প্রযোজনা করবেন গ্র্যাহাম কিং। চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান।

পরিচালক আন্তোয়েন ফুকওয়া সামাজিক যোগাযোগমাধ্যমে জাফরের মুনওয়াকের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন বায়োপিকে মাইকেল জ্যাকসনের জুতোয় পা গলাবে তার ভাতিজা জাফর জ্যাকস। ‘মাইকেল’-এর অন্যতম প্রযোজক গ্রাহাম কিং। বছর দুয়েক আগে জাফরের সঙ্গে দেখা করেছিলেন তিনি। গোটা দুনিয়া জুড়ে মাইকেলের চরিত্রের জন্য অভিনেতার খোঁজ চলছিল।

এ প্রসঙ্গে গ্রাহাম জানিয়েছেন, 'জাফারকে আমি প্রথম দেখি দু’বছর আগে। আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এতটা মিল কী ভাবে হতে পারে। অদ্ভুতভাবে মাইকেলের ব্যক্তিত্বই যেন ফুটে ওঠে জাফারের মধ্যে। ’

বায়োপিক প্রসঙ্গে পপ তারকার মা ক্যাথরিন জ্যাকসন আন্তার্জাতিক সংবাদ সংস্থার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ‘জাফারকে দেখলেই আমার ছেলের কথা মনে পড়ে, ওদের দেখতে প্রায় একই রকম। আমার পরিবারের বিনোদনের ধারাকে ও এগিয়ে নিয়ে যাবে, এটা দেখতে অধীর অপেক্ষায় থাকবো। ’ ছেলের চরিত্রে অভিনয় করতে চলেছেন তাঁর নাতি, তা শুনেই খুশি মাইকেল জ্যাকসনের মা ক্যাথরিন জ্যাকসন।

news24bd.tv/রিমু