১৩ লাখের বেশি বেতনে চাকরির সুযোগ

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে ‘লার্জ স্কেল ফুড ফর্টিফিকেশন (এলএসএফএফ) প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে।

পদের নাম: ডিজিটালাইজেশন প্রোগ্রাম অ্যাসোসিয়েট-এলএসএফএফ

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক/সম্মান বা কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স/ইনফরমেশন, কমিউনিকেশন অ্যান্ড টেকনোলজি (আইসিটি)/ম্যানেজমেন্ট ইন ইনফরমেশন সিস্টেম (এমআইএস/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক ডিগ্রি থাকতে থাকতে হবে। কোনো উন্নয়ন প্রকল্পে সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডেটা অ্যানালাইসিস সফটওয়্যার, ট্র্যাকিংইন্ডিকেটরস, এমআইএস ও কোয়ালিটি রিপোর্টিংয়ে অভিজ্ঞ হতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট টুলের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ বেতন: বছরে ১১ লাখ ৩৮ হাজার ২৮৪ থেকে ১৩ লাখ ২ হাজার ৩০০ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পারিবারিক কাজে জরুরি ছুটি ১০ দিন, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, ৫ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২ হাজার ৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্যসুবিধা, প্রশিক্ষণ ও বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২০ ফেব্রুয়ারি ২০২৩।

news24bd/আজিজ