বৃহস্পতিবার জেল থেকে ছাড়া পেতে পারেন দানি আলভেজ

যৌন হেনস্থার অভিযোগে বার্সেলোনার একটি জেলে কারাবন্দি আছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ। বৃহস্পতিবার তার জামিনের বিষয়ে সিদ্ধান্ত দেবে বার্সালোনার আদালত। এক মাসের বেশি সময় কারাবন্দী থাকা বার্সালোনা ফুটবল ক্লাবের সাবেক এই রাইট ব্যাক জেল থেকে ছাড়া পাবেন কি না সে সিদ্ধান্ত আসবে বৃহস্পতিবার। খবর মার্কার।  

বর্তমানে ব্রাইনাস ২ নামের বার্সালোনার একটি জেলে আটক আছেন তিনি। এর আগে, এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে ২০ জানুয়ারি তাকে গ্রেপ্তার করে পুলিশ। ভুক্তভোগী তরুণী অভিযোগ করেন, গত বছরের ৩০ ডিসেম্বর একটি নৈশক্লাবে অনুমতি ছাড়াই তার অন্তর্বাসের ভেতরে হাত ঢুকিয়ে দেন আলভেস।

এর পর থেকেই জেলবন্দি আছেন আলভেজ। তার আর্থিক সক্ষমতা ও নিজ দেশ ব্রাজিলে পালিয়ে যেতে পারেন এমন ঝুঁকির কথা উল্লেখ করে তাকে জামিন না দেওয়ার সিদ্ধান্ত নেয় আদালত। তবে আলভেজ আত্মবিশ্বাসী বৃহস্পতিবার তার জামিন আবেদন গ্রহণ করবেন আদালত।  

কিছুদিন আগে আলভেজের আইনজীবী জামিন আবেদন করেন। আবেদনের শর্তে বলা হয়েছে, তিনি আদালতে জামানত দিবেন, তার পাসপোর্ট জমা দিবেন এবং ট্রাক করা যায় এমন ব্রেসলেট পরবেন বা কয়েকদিন পরপর আদালতে হাজিরা দিবে। একইসঙ্গে ভুক্তভোগী নারীর সঙ্গে কোনোরকম যোগাযোগ করতে পারবেন না।  এমন আবেদনের প্রেক্ষিতে দু-পক্ষের আইনজীবীর যুক্তিতর্ক শোনার পর আদালত বৃহস্পতিবার পর্যন্ত সময় নিয়েছেন।  

news24bd/আজিজ