'পুষ্পা: দ্য রুল' এর প্রথম ঝলক প্রকাশ্যের ইঙ্গিত 

মহামারির ধাক্কায় জর্জরিত বক্স অফিসকে কিছুটা হলেও চাঙ্গা করতে সক্ষম হয় 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমাটি। ভারতের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি রুপির বেশি ব্যবসা করেছিল এ সিনেমা এবং রাতারাতি অন্যতম সেনসেশনে পরিণত হয়েছিলেন আল্লু অর্জুন।

'পুষ্পা: দ্য রাইজ' সিনেমার সাফল্যের পর এই সিনেমার সিক্যুয়েল 'পুষ্পা: দ্য রুল' তৈরি করবেন বলে জানান পরিচালক সুকুমার। সেই ছবি নিয়েও দর্শক ও ভক্তদের উৎসাহ তুঙ্গে। এবার সেই সিক্যুয়েলের প্রথম ঝলক প্রকাশ্যে আসার আগাম ইঙ্গিত পাওয়া গেল।

গত বছরের শেষের দিকেই শুরু হয়েছে সিক্যুয়েলের কাজ। শুটিংয়ের জন্য বিশাখাপত্তনমে দেখা গিয়েছে খোদ আল্লু অর্জুনকে। ইন্ডিয়া টুডে'র বরাত দিয়ে জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী এপ্রিল মাসে প্রকাশ্যে আসতে চলেছে 'পুষ্পা: দ্য রুল' ছবির প্রথম ঝলক। ৮ এপ্রিল আল্লু অর্জুনের জন্মদিন। তারকার জন্মদিনেই ছবির প্রথম ঝলক প্রকাশের পরিকল্পনা করেছেন ছবির নির্মাতারা।  'পুষ্পা: দ্য রুল' ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যেতে পারে 'আরআরআর' অভিনেতা রাম চরণকে। যদিও তা নিয়ে এখনও কোনো ঘোষণা দেননি ছবির নির্মাতারা।

এদিকে ছবির দ্বিতীয় ভাগ আরও বড় মাপে তৈরি করতে চান নির্মাতারা। সূত্রের খবর, পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের উপর ভিত্তি করে লেখা হয়েছে 'পুষ্পা ২' এর চিত্রনাট্য। বিশাখাপত্তনমের পর হায়দরাবাদে আপাতত শুটিং করছেন কলাকুশলীরা। ছবিতে আল্লু অর্জুনের পাশাপাশি ফিরছেন ফাহাদ ফাসিলও। তবে রাশ্মিকা মান্দানার চরিত্র নিয়ে এখনও কিছু জানা যায়নি।

২০২১ সালে করোনা মহামারি ও লকডাউনের জেরে ভারতের চলচ্চিত্র শিল্পের তখন বেশ নড়বড়ে অবস্থা। সে সময় অক্টোবরের দিকে মুক্তি পায় দক্ষিণী সিনেমা 'পুষ্পা: দ্য রাইজ'। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন দক্ষিণ ভারতীয় অভিনেতা আল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা এবং ফাহাদ ফাসিল। সমালোচকদের পক্ষ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেলেও, বক্স অফিসে ঝড় তোলে দক্ষিণী পরিচালক সুকুমারের এই ছবি। সমগ্র ভারত তো বটেই, ভারতের বাইরেও 'পুষ্পা ঝড়' ওঠে। আল্লু অর্জুনের চরিত্রটিকে অনুকরণ করে সোশ্যাল মিডিয়ায় অনেককিছুই পোস্ট করতে দেখা যায় নেটিজেনদের।

news24bd.tv/কামরুল