প্রেমিকার জুতো হাতে পার্টিতে হৃতিক! 

সম্প্রতি মুম্বাইয়ে নীতা-মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনীতে হাজির ছিলেন বলিউডের চর্চিত প্রেমিক যুগল সুপারস্টার হৃতিক রোশন ও সাবা আজাদ। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ছিল বিশাল আয়োজন। দুই দিনব্যাপী অনুষ্ঠানে নজর কাড়ে একাধিক বলিউড তারকার পারফরম্যান্স। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট- সবাই পা মিলিয়েছেন গানের ছন্দে। সেখানেই হৃতিক ফ্রেমবন্দি হলেন প্রেমিকা সাবা আজাদের জুতা হাতে।

সামাজিক মাধ্যমে একটি ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। যা দেখে ‘ওয়ার’ ছবির অভিনেতার অনুরাগীদের মত, প্রেমিক হলে তিনি যেন হৃতিকের মতোই নিবেদিতপ্রাণ মানুষ হন।  

ওই ছবিতে দেখা যাচ্ছে, হৃতিক সাবার জুতো জোড়া হাতে ধরে রয়েছেন। অনুষ্ঠানে স্টিলেটোজ পরেছিলেন সাবা। কিন্তু ছবি তোলার জন্য সাবা হাই দিল জুতো খুলে ফেলেন। আর তাই প্রেমিকাকে সাহায্য করতেই এগিয়ে আসেন হৃতিক।

অনুষ্ঠানে ফ্যাশন ডিজাইনার অমিত আগরওয়ালের তৈরি একটি কাস্টমমেড লাল রঙের শাড়ি গাউন পরেছিলেন সাবা। অমিতের সঙ্গেই তোলা ছবিতে দেখা যাচ্ছে, হৃতিকের হাতে রয়েছে সাবার জুতো। এই ছবি দেখার পরেই হৃতিকের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগী মহল। কেউ লিখেছেন, ‘‘বিশ্বাস হচ্ছে না, হৃতিক অন্য কারও জুতো ধরে দাঁড়িয়ে রয়েছেন। ’’ কারও মতে, হৃতিক ভালবাসতে জানেন। সাবা খুবই ভাগ্যবান যে, তাঁর জীবনে হৃতিকের মতো সুপারস্টার নন, এক জন ভালো মানুষ এসেছেন। কারও মতে, তারকাদেরও পায়ে উঁচু হিল দেওয়া জুতো পড়ে ব্যথা হতে পারে। এর মধ্যে অন্য কোনও কারণ খোঁজার কারণ নেই।

২০০০ সালে ভালোবেসে সুজানা খানকে বিয়ে করেছিলেন হৃতিক। তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন সুজানও। আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী।

news24bd.tv/রিমু