মাদারীপুরে নাশকতার মামলায় জামায়াতের আমির গ্রেপ্তার

মাদারীপুরে জামায়াতে ইসলামীর জেলা শাখার আমির আবদুস সোবাহান খানকে (৫৫) নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে মাদারীপুর সদর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে শহরের পুরানবাজার বড় মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১৯ মে) সকালে বিষয়টি নিশ্চিত করে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হাসান। তিনি সাংবাদিকদের জানান, শহরের পুরানবাজার বড় মসজিদ এলাকা থেকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যক্ষ আবদুস সোবাহান খানকে বৃহস্পতিবার রাতে নাশতা মামলায়  গ্রেপ্তার করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে জামায়াতে ইসলামীর জেলা শাখার আমিরের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি পরিবারের সবাইকে নিয়ে মাদারীপুর পৌরসভার পুরানবাজার এলাকায় থাকেন।  

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হাসান আরো বলেন, সম্প্রতি মাদারীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পাকদি এলাকায় আধিপত্য নিয়ে দুটি গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশসহ বেশ কয়েকজন আহত হন। ভাঙচুর ও লুটপাট করা হয় ঘরবাড়ি ও দোকানপাট। এ ঘটনায় হওয়া মামলায় জামায়াতে ইসলামীর জেলা শাখার আমির আবদুস সোবাহান খানের সম্পৃক্ততা পাওয়া যায়। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বিকেলে তাকে বিশেষ আদালতে তোলা হবে।

news24bd.tv/SHS