পরিণীতিকে 'খুশি' করতে বিয়ের আগে অস্ত্রোপচার করেছেন রাঘব?

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডা গত ১৩ মে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে আংটি বদল সেরেছেন। বাগদানের আগে থেকেই দুই তারকার সম্পর্ক নিয়ে চলছে জোর চর্চা। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় সেদিনের অনুষ্ঠানের নানা ভিডিও ভাইরাল হতে শুরু করে। কোনোটায় দেখা যায়, দুজনে জড়িয়ে ধরে নাচ করছেন। কোনোটায় বা ঠোঁট বসিয়েছেন একে-অপরের ঠোঁটে। তবে এরই মাঝে হঠাৎ একটা ভিডিও যেন একটু বেশিই চোখ টানল সকলের। যেখানে দেখা গেল, খানিকটা যেন মুখ ফসকেই ‘নাকে সার্জারি’ করার কথা বলে বসলেন রাঘব। তারপর থেকেই নেট-নাগরিকদের মনে প্রশ্ন, রহস্যটা কী?

ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে একাংশের ধারণা, অভিনেত্রী প্রেমিকাকে টক্কর দিতে বাগদানের আগে আরও একটু সুন্দর হয়ে উঠতে নোজজব করিয়েছেন রাঘব। অন্তত নিজের পরিবারকে তো তিনি তেমনটাই আভাস দিয়েছেন।

বাগদানের অনুষ্ঠানে তাঁদের পারিবারিক ফোটোগ্রাফারদের দ্বারাই ক্যামেরাবন্দি হয়েছে সেই বিশেষ মুহূর্ত। যেখানে পরিবারের এক বয়স্কা সদস্যকে রাঘব বলছেন, ‘আমার নাকটা আসলে মায়ের মতো ছিল কাকি। খুব ছোট্ট। আমি সেটাকে বাবার মতো করলাম আর কী। মেরামত করে নিলাম। ’ দেখা যায় রাঘবকে শীঘ্রই থামিয়ে দেন পরিণীতি। দেখান, তাঁর কথা রেকর্ড হচ্ছে।

অনলাইনে যে সোর্স থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল, সেখান থেকেও পরে ভিডিওটি মুছে ফেলা হয়। তবে তার মধ্যেই যদিও ভাইরাল হয়ে গিয়েছে সেটি। নেটপাড়া প্রশ্ন তুলতে শুরু করেছেন, সত্যিই কি নাকে অপারেশন করিয়েছেন রাঘব?

news24bd.tv/রিমু